ইনস্টাগ্রামে ফ্যাশন বার্তা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ০৮:১০ পিএম
ইনস্টাগ্রামে ফ্যাশন বার্তা

সবখানেই এখন সামাজিক যোগাযোগমাধ্যমেররাজত্ব। ফ্যাশন, ফুড, ট্রাভেল সবকিছুরই হদিশ মেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফেসবুকে প্রকাশ পাওয়া বিভিন্ন ছবি কিংবা ভিডিওতে বহু তারকা ও ব্লগারদের দেখা যায়। তেমনই সরব রয়েছে ইনস্টাগ্রামও। ইনস্টাগ্রামের প্রোফাইলেই এখন নিজেদের ছবি ভিডিও প্রকাশ করেন অনেকে। হলিউড, বলিউড তারকাসহ পিছিয়ে নেই দেশি তারকারাও। বলা যায়, হালের জনপ্রিয় ফ্যাশনেবল সামাজিক যোগাযোগমাধ্যম হিসেবে ইনস্টাগ্রাম অন্যতম। চলুন দেখে আসি ইনস্টাগ্রামে প্রকাশ পাওয়া ফ্যাশনেবল কিছু মুহুর্তের ছবি।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। ৩৯ কেজিওজন কমিয়েছেন তিনি। সম্প্রতি ওজন কমিয়ে নতুন অবয়বে এক ফ্যাশন ফটোশুটে অংশ নেন। বধূবেশেই তাকে দেখা গেছে সেখানে। দেশের জনপ্রিয় মেকআপ আর্টিস্ট রেড বিউটি স্টুডিওও সেলুনের স্বত্বাধিকারী আফরোজা পারভীনের মেকআপে দুর্দান্ত দেখাচ্ছে এই অভিনেত্রীকে। সেই ফটোশুটের ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেন তিনি। যা বেশ সাড়া জাগিয়েছে।

ভারতের অভিনেত্রী ফাতিমা সানা শেখ। ভারতীয় ফ্যাশনডিজাইনার পায়েল সিঙ্গালের নকশা করা পোশাক পরে দাড়িয়েছেন ক্যামেরার সামনে। পালাজ্জোর সঙ্গে টাসেল আর ফিতায় বাধা টপ পরেছেন তিনি। তার এই স্টাইল নেটিজনদের নজর কেড়েছে।

বাংলাদেশের জনপ্রিয় নায়িকাজয়া আহসান। সম্প্রতি শাড়ি পড়ে ইনস্টাতে ছবি দিয়েছেন। নিঘাত ইমামের ডিজাইন করা শাড়ি আর প্রিয়ালির গহনায় দারুন লাগছে এই অভিনেত্রীকে।

ইনস্টাতে নজর কেড়েছে হৃতিকরোশনের প্রেমিকা সাবা আজাদও। হারপার বাজার ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পেয়েছেন তিনি। পাশাপাশি ইতালীয় লাক্সারিব্র্যান্ড গুচির পোশাকেও ফটোশুট করেছেন সাবা।

কলকাতার অভিনেত্রী স্বস্তিকামুখার্জি। সম্প্রতি নেটফ্লিক্সের ‘কলা’ সিরিজে অভিনয় করেছেন। সেই সিরিজেরই পরা এক পোশাকের ছবি ইনস্টা প্রকাশ করেন। যা মুহূর্তেই চোখ ধাধিয়ে দেয় নেটিজনদের।

ভারতের রিয়্যালিটি শো ‘বিগ বস ১৩’ থেকে খ্যাতি পেয়েছেন শেহনাজ গিল। ওজন কমিয়ে দিনকে দিন আরও আকর্ষণীয় করে তুলছেন নিজেকে। অনুষ্ঠানে তার উপস্থিতি এখন নজর কেড়ে নেয়। ব্যতিক্রম হয়নি মিডলইস্ট ফিল্মফেয়ারেও। কালো গাউনে এই অনুষ্ঠানে অংশ নিয়েছেন শেহনাজ গিল। তার আকর্ষণীয় স্টাইল আর সরল দৃষ্টিভঙ্গি সহজেই নজর কেড়েছে ইনস্টাগ্রাম ইউজারদের।

Link copied!