• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

মিন্ট স্বাদের টুথপেস্ট কফি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১, ১১:০৬ এএম
মিন্ট স্বাদের টুথপেস্ট কফি!

কাজের চাপের ক্লান্তি দূর কিংবা অবসর সময়ে কফি খাওয়া হয়। ব্লাক কফি, কোল্ড কফি ছাড়াও নানা স্বাদের কফি এখন কফি হাইসগুলোতেও পাওয়া যায়। ডালগোনা কফি তো কিছুদিন আগে কফিপ্রেমীদের মাতিয়ে বেড়িয়েছে। কিন্তু কফিপ্রিয় মানুষরাও কখনো টুথপেস্ট দিয়ে কফি খেয়ে দেখেছেন? 

টুথপেস্ট কফি! এর নাম শুনতেই মুখ হা ভরা হয়ে যাচ্ছে। আপনার গা নিশ্চয়ই গুলিয়ে উঠছে। কিন্তু কফিপ্রেমী এক ব্যক্তি এই পানীয় বানিয়ে খেয়েছেন এবং এর ছবিও পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।  

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ‘হোয়াথোট্রি’ নামের এক ইউজার টুথপেস্ট কফি বানানো ভিডিও পোস্ট করেন। ভোজনপ্রীতি থেকেই তিনি নিত্য নতুন খাবার ও পানীয় বানিয়ে প্রায়ই পোস্ট করেন এবং তৃপ্তি ভরে তা খেয়েও দেখান। বিদঘুটে পানীয় তৈরির ভিডিও দেখে নেটিজেনরাও শিউরে উঠেছেন।

ভিডিওতে দেখা যায়, ক্রিমের মতো দেখতে একটি টুথপেস্ট জারে ঢেলে নিলেন। এর সঙ্গে দুধ ও কফি মিশিয়ে দিলেন। এরপর এতে পিপারমেন্ট ট্যাবলেটও মিশিয়ে নিলেন। ভালো করে ব্লেন্ড করে নিলেন। গ্লাসে ঢেলে পানীয়টি পান করলেন।  

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি বেশ ভাইরাল হয়ে যায়। পোস্ট করা ভিডিওর কমেন্টে অনেকে লিখেন, “আমি এই রেসিপি বাড়িতে তৈরি করেছিলাম। খেয়েই আমার পেটব্যথা শুরু হয়েছিল।” অনেক সমালোচনা করেও মন্তব্য লিখেন। অনেকে মিন্ট স্বাদের কফি তৈরির রেসিপি পেয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

 

সূত্র: সংবাদ প্রতিদিন

Link copied!