• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

অতিথিদের মনোরঞ্জনে বর-কনের শরীরে আগুন!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৮, ২০২২, ০৩:০৯ পিএম
অতিথিদের মনোরঞ্জনে বর-কনের শরীরে আগুন!

বিয়ে নিয়ে কত পরিকল্পনা থাকে। কী পরবে, কী করবে। বিয়ের অতিথিদের মনোরঞ্জনের ব্যবস্থায় কী থাকবে। অধিকাংশ বিয়েতেই খাওয়ার পাশাপাশি অতিথিদের জন্য় থাকে বিনোদনের ব্যবস্থাও। লাইভ মিউজিক, বর-কনে পক্ষের আত্মীয়দের নাচ-গানের মাধ্যমেই অনুষ্ঠানে আগত অতিথিদের মনোরঞ্জন করা হয়। তবে বর-কনের গায়ে আগুন ধরিয়ে অতিথি মনোরঞ্জনের দৃশ্যটা বোধহয় কেউ কখনো দেখেননি।

সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়েছে এমন দৃশ্য। যেখানে নিজেদের বিয়েতেই গায়ে আগুন লাগিয়ে হাসিমুখে হেঁটে বেড়াচ্ছেন দম্পতি। এই দম্পতি হলেন হলিউডের গাবে জেসপ ও অ্যাম্বির বাম্বির। তারা দুজনই স্টান্ট অভিনেতা। তাই নিজেদের বিয়েতে অতিথি মনোরঞ্জনের জন্য় এই স্টান্ট বেছে নিয়েছেন এই দম্পতি। 

সদ্য বিবাহিত এই দম্পতি পর্দার আড়ালে থেকে অনেক অভিনেতা অভিনেত্রীর জন্য় স্টান্ট করেছেন। প্রথমবারের মতো জনসমক্ষে এসে নিজেদের পারদর্শিতার প্রমাণ দিলেন। বিষয়টি বেশ উপভোগ করেছেন অতিথিরা।

এদিকে স্মরণীয় দিনে নিজেদের প্রতিভার স্বাক্ষর রাখতে পেরে বেশ খুশি এই দম্পতি। তারা জানান, “বিয়ের অনুষ্ঠানে বেশি কিছু করে দেখানো সুযোগ নেই। তাই স্টান্টই করে দেখালাম।"

রাস পাওয়েলের করা এই স্টান্টের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে ছড়িয়ে পড়ে। ভিডিওধারণের অংশ নিজের অ্যাকাউন্টে প্রকাশ করে রাস পাওয়েল  ক্যাপশনে লিখেন, “যখন স্টান্ট অভিনেতারা বিয়ে করেন।”

টিকটকে এই ভিডিও দেখা হয়েছে ১ কোটি ৩০ বার। ভিডিওতে দেখা যায়, গাবে জেসপ ও অ্যাম্বির বাম্বির বিয়ের পোশাকে হাত ধরে হাঁটছেন। বাম্বির হাতে মশাল। একটু পর দুজনের পিঠেই আগুন ধরে যায়। তারা নির্বিকার হেঁটেই চলেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরাও উল্লাস করছিলেন। 

আইএমডিবির (ইন্টারন্যাশনাল মুভি ডেটাবেইজ) দেওয়া তথ্য অনুসারে, হলিউড সিনেমায় স্টান্ট করার সূত্রেই দুজনের পরিচয় হয়। সিনেমার সেটে দুজনের পরিচয় এবং সেখান থেকেই গাঁটছড়া বাঁধলেন এই দম্পতি।

Link copied!