• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

বাবার সহকর্মীদের কাছে ধর্ষণের শিকার দুই বোন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০১:৫১ পিএম
বাবার সহকর্মীদের কাছে ধর্ষণের শিকার দুই বোন

ভারতের রাজস্থানের আলওয়ার জেলায় একটি ইটের ভাটায় দুই কিশোরীকে তাদের বাবার দুই সহকর্মী ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। ফলে ওই দুই কিশোরী অন্তঃসত্ত্বা হয়েছেন বলে জানান তারা। শুক্রবার তাদের বাবা এনইবি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি জানিয়েছেন, তার ১৫ ও ১৩ বছর বয়সী দুই কন্যাকে ধর্ষণ করেছে সাপ্পি ও সুবহান নামে তার দুই সহকর্মী।

সোমবার (৩১ জুলাই) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। এতে বলা হয়, ভুক্তভোগী মেয়ে দুটির বাবা স্থানীয় একটি ইটের ভাটায় কাজ করেন। ভাটার পাশেই পরিবার নিয়ে থাকতেন তিনি।

পুলিশ জানিয়েছে, বড় মেয়েটি পেটে ব্যথা ও অন্যান্য স্বাস্থ্য সমস্যার কথা জানানোর পরেই ধর্ষণের বিষয়টি জানাজানি হয়। বাবা-মা মেয়েটিকে একজন চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি জানান, সে সাড়ে সাত মাসের অন্তঃসত্ত্বা। এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে মেয়েটি জানায়, সাপ্পি ও সুবহান তাকে ধর্ষণ করেছে। শুধু তাকেই নয়, তার ছোট বোনকেও ধর্ষণ করা হয়েছে।

ওই তরুণীর দাবি, ঘটনার কথা কাউকে জানালে খুনের হুমকি দিয়েছে অভিযুক্তরা। স্কুলে যাওয়ার সময় দুই অভিযুক্ত তাকে অপহরণ করে ধর্ষণ করে। অভিযুক্তরা ওই ঘটনার একটি ভিডিও ধারণ করে এবং কাউকে কিছু জানালে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

পুলিশ সুপার (আলওয়ার) আনন্দ শর্মা বলেছেন, গত শুক্রবার এনইবি থানায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। মেয়ে দুটির মেডিকেল পরীক্ষা করা হয়েছে। ডাক্তারি পরীক্ষায় নিশ্চিত হওয়া গেছে, তারা উভয়েই অন্তঃসত্ত্বা। ছোট মেয়েটি আড়াই মাসের অন্তঃসত্ত্বা।

এনইবি এসএইচও অনিল জৈন জানিয়েছেন, এ ঘটনায় তদন্ত চলছে। তবে এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি।

Link copied!