• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,

ফটোগ্রাফারদের ধাওয়ায় ঘাবড়ে গিয়েছিলেন ব্রিটিশ প্রিন্স হ্যারি-মেগান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৮, ২০২৩, ০৭:০৪ পিএম
ফটোগ্রাফারদের ধাওয়ায় ঘাবড়ে গিয়েছিলেন ব্রিটিশ প্রিন্স হ্যারি-মেগান

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান থেকে ফেরার পথে মঙ্গলবার রাতে পাপারাজ্জিদের (ফটোগ্রাফার) ধাওয়ার মুখে পড়েছিলেন ব্রিটিশ রাজ পরিবারের সদস্য প্রিন্স হ্যারি এবং তার স্ত্রী মেগান মেরকেল। এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে পুলিশ স্টেশনে গেলে নিরাপত্তাকর্মীরা তাদের একটি ট্যাক্সি ক্যাবে তুলে দেন।

যে ট্যাক্সিতে ব্রিটিশ রাজদম্পতি উঠেছিলেন সেটি ছিল সুখচাঁন সিং নামের এক ভারতীয়র। তিনি বলেছেন, হ্যারি ও মেগান দুজনকেই বেশ ভয়ার্ত দেখা যাচ্ছিল। তার মনে হয়েছিল, তারা দুজনই বেশ ঘাবড়ে গিয়েছিলেন।

বৃহস্পতিবার (১৮ মে) ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

এ ব্যাপারে সুখচাঁন সিং বলেন, “আমি ৬৭ নং স্ট্রিটে ছিলাম তখন আমাকে নিরাপত্তারক্ষী ডাক দেন। এরপর আপনারা জানেন প্রিন্স হ্যারি ও তার স্ত্রী দ্রুত আমার ক্যাবে ওঠেন। আমাদের ক্যাবটি একটি ময়লার গাড়ির কারণে আটকে যায়, তখনই হঠাৎ ফটোগ্রাফাররা আসেন এবং ছবি তোলা শুরু করেন। যখনই হ্যারি ও মেগান তাদের গন্তব্য বলতে যাবেন তখন নিরাপত্তাকর্মী ফিরে যাওয়ার নির্দেশনা দেন।”

তিনি আরও বলেন, “দেখে মনে হয়েছিল তারা ঘাবড়ে গেছেন, আমার মনে হয়েছে তাদের হয়ত সারাদিনই তাড়া দেওয়া হয়েছে। তারা খুবই ভয়ার্ত ছিলেন, কিন্তু নিরাপত্তারক্ষী এটি দেখছিলেন।”

ফটোগ্রাফাররা তাদের ধাওয়া করছিল, সেটি পুরোপুরি সঠিক নয় বলে মনে করেন সুখচাঁন। তার মতে ওই ফটোগ্রাফাররা নির্দিষ্ট দূরত্ব বজায় রেখেই চলছিলেন।

হ্যারি ও মেগান মাত্র ১০ মিনিটের জন্য সুখচাঁন সিংয়ের গাড়িতে উঠলেও তারা তার নাম জিজ্ঞেস করতে ভুলেননি। এছাড়া রাজ দম্পতিকে ১০ মিনিট চড়িয়েই ৫০ ডলার পান তিনি।

Link copied!