• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

রেলস্টেশনের টিভিতে ভেসে উঠল পর্ন চলচ্চিত্র


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২২, ২০২৩, ১২:১৫ পিএম
রেলস্টেশনের টিভিতে ভেসে উঠল পর্ন চলচ্চিত্র

ভারতের বিহার রাজ্যের পাটনা রেলওয়ে স্টেশনের টিভি স্ক্রিনে বিজ্ঞাপনের পরিবর্তে হঠাৎ ভেসে ওঠে পর্ন চলচ্চিত্র। এ সময় শত শত যাত্রী হতবাক হয়ে ছুটোছুটি করেন। কেউ কেউ লজ্জায় মুখ লুকিয়ে ওই স্থান ত্যাগ করেন। তবে কয়েকজন যাত্রী সময় নষ্ট না করে গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ (জিআরপি) এবং রেলওয়ে প্রটেকশন ফোর্সের (আরপিএফ) কাছে অভিযোগ করলে এরপর বন্ধ হয় সেই ছবি।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। এতে বলা হয়, রোববার (১৯ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় জড়িত দত্ত কমিউনিকেশনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। 

রেল কর্তৃপক্ষ জানায়, স্টেশনে স্থাপিত টিভি স্ক্রিনে বিজ্ঞাপন চালানোর কাজ পেয়েছিল যে এজেন্সি তাদের সঙ্গে চুক্তি বাতিল করা হয়েছে। সংস্থাটিকে জরিমানা করার পাশাপাশি রেলওয়ের কালো তালিকাভুক্ত করা হয়েছে।

ঘটনার পর রেলওয়ে কর্মকর্তারা এ ব্যাপারে পদক্ষেপ নিয়েছেন। যদিও ওই ঘটনার ঝাপসা করা একটি ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভাইরাল হয়েছে।

জনসমাগম স্থলে স্থাপিত স্ক্রিনে ভুল জিনিস প্রদর্শনের ঘটনা ভারতে এটিই প্রথম নয়। এর আগে গত বছর মুম্বাইয়ের ওয়ারলিগামী সড়কে স্থাপিত এলইডি ডিসপ্লে বোর্ডে ‘দৈনিক গাঁজা সেবন করুন’—এমন বার্তা ভেসে উঠেছিল। পরে এটিকে ‘প্রযুক্তিগত ত্রুটি’ বলে দাবি করা হয়।

Link copied!