• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

যশ-নুসরাতের ভিডিও ভাইরাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২২, ০৪:৩০ পিএম
যশ-নুসরাতের ভিডিও ভাইরাল

টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত এই দুই তারকাকে নিয়ে জল ঘোলা কম হয়নি। বিয়ের আগে সন্তান, সেই সন্তানের বাবা আসলে কে, তা নিয়ে নেট দুনিয়া উত্তাল ছিল বেশ কিছুদিন আগে। শেষ অব্দি জানা যায়, সেই সন্তানের বাবা অভিনেতা যশ।

বর্তমানে নুসরাত ও যশ সন্তান নিয়ে সুখেই আছেন। এবার যশ সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নতুন ভিডিও আপলোড করলেন। সেখানে তাদের একসঙ্গে টেনিস খেলতে দেখা যাচ্ছে। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল।

২০১০ সালে ফেয়ার ওয়ান মিস কলকাতা নামক একটি সৌন্দর্য প্রতিযোগিতায় বিজয়ী হন। তার সৌন্দর্যের কারণে তিনি মডেলিংয়ে সুযোগ পান। এরপর তিনি জিতের বিপরীতে এবং রাজ চক্রবর্তীর পরিচালনায় শত্রু চলচ্চিত্রে অভিনয় করে পশ্চিম বাংলায় সুপরিচিত হন।

এদিকে ২০০৯ সালে যশ দাশগুপ্তের টেলিভিশন অভিনেতা হিসেবে প্রথম অভিষেক হয়। এরপর ২০১৩-২০১৬ পর্যন্ত একটি বাংলা ধারাবাহিকে এ কাজ করেন। ২০১৩ সালের বাংলা ধারাবাহিকে তার অভিনয় প্রশংসিত হয়। সেই ধারাবাহিকের নাম, বোঝে না সে বোঝে না।

২০১৬ সালে বোঝে না সে বোঝে না ধারাবাহিকটির সমাপ্তি ঘটার পর, ওই একই বছরে গ্যাংস্টার সিনেমার মাধ্যমে যশ দাশগুপ্তের চলচ্চিত্রে অভিষেক ঘটে।

Link copied!