• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

কাকে ‘আই লাভ ইউ’ বললেন কৌশানি?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩, ০৪:৪৩ পিএম
কাকে ‘আই লাভ ইউ’ বললেন কৌশানি?
টালিউড অভিনেত্রী কৌশানি মুখার্জী। ছবি: সংগৃহীত

টালিউড অভিনেত্রী কৌশানি মুখার্জী অনেক পুরুষের স্বপ্নের নায়িকা হতেই পারেন। তবে তারও রয়েছে স্বপ্নের একজন পুরুষ। যার সঙ্গে ছবি তুলতে পেরে স্বপ্নপূরণ হয়েছে টালিউডের এই অভিনেত্রীর। যাকে  ‘আই লাভ ইউ’ বলে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাসও দিয়েছেন তিনি। বলছি, বলিউড ভাইজান খ্যাত অভিনেতা সালমান খানের কথা। যাকে কাছে পেয়ে সেলফি তোলার সুযোগ ছাড়েননি কেউ। হোক সে নিজেও তারকা তবুও সালমান তো একজনই। তাইতো টালিউড অভিনেত্রী কৌশানি মুখার্জীও সালমানের সঙ্গে ছবি তুলে তার সেই স্বপ্ন পূরণ করছেন।

২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।  ছবি: সংগৃহীত

মঙ্গলবার (৫ ডিসেম্বর) পর্দা উঠেছে ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। এবার অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালমান খান। বলা যায়, পুরো আয়োজনের কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। তাকে ঘিরেই ছিল উন্মাদনা। সালমানকে কাছে পেয়ে টলিউডের নায়িকারা মৌমাছির মতো ঘিরে ধরেন। তাদের মধ্যে ছিলেন কৌশানিও।

সালমান খানের সঙ্গে কৌশানি । ছবি: ফেসবুক

সালমানের সঙ্গে তোলা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে কৌশানি লেখেন, “আক্ষরিক অর্থেই আমার স্বপ্ন সত্যি হলো। তুমিই (সালমান খান) বরাবর আমার স্বপ্নের মানুষ। আর কথায় বলে না, কত এলো কত গেল, টাইগার তো টাইগারই সবসময় থাকবে। আমার ফ্যান গার্ল মোমেন্ট। আই লাভ ইউ। তুমি সারা দেশের ভাইজান হতে পারো, কিন্তু আমার কাছে ভাই ছাড়া বাকি সব কিছু। সালমান খান যুগ যুগ জিও।”

তবে সালমানকে নিয়ে নায়িকার এই উচ্ছ্বাস ভালো লাগেনি নেটিজেনদের। রীতিমতো এই অভিনেত্রীকে কটাক্ষ করেছেন তারা। কৌশানির প্রেমিক অভিনেতা বনি সেনগুপ্তকে কটাক্ষ করে একজন লিখেছেন, “কিন্তু লিডিং মোস্ট হিরোর থেকে তো কম।” অন্যজন আবার লেখেন, “এই পোস্ট দেখার পর এক কোনায় গিয়ে বনি স্যার কাঁদছেন।” তবে সেসবের কোনো উত্তর দেননি কৌশানি।

Link copied!