• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

কার সঙ্গে প্রেম করছেন অধরা খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৩:৪১ পিএম
কার সঙ্গে প্রেম করছেন অধরা খান
অধরা খান। ছবিঃফেসবুক

শখের বসে কয়েকটি ফটোশুট করিয়েছিল মেয়েটি। ছবিতে একের পর এক দারুণ সব কমেন্টস তাকে নায়িকা হওয়ার ব্যাপারে উৎসাহিত করে। কেউ কেউ লিখেছিলেন, নায়িকার মতো দেখতে। এমন সময়ে বিভিন্ন মাধ্যম থেকে রঙিন দুনিয়ায় কাজের প্রস্তাব আসতে থাকে তার কাছে। তাদের একজন ছিলেন পরিচালক শাহীন সুমন। ২০১৬ সালে ‍‍`পাগলের মতো ভালোবাসি‍‍` নামে সিনেমার মাধ্যমে শুরু হয় মেয়েটির যাত্রা। সেই মেয়েটি এখনকার সময়ের আলোচিত চিত্রনায়িকা অধরা খান।

ঢালিউডের সময়ের প্রতিশ্রুতিশীল নবাগত অভিনেত্রী অধরা। বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। দীর্ঘদিন ধরেই প্রেম করছেন অভিনেত্রী। নিজের প্রেমের কথা সরাসরি স্বীকার না করলেও বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় বিশেষ একজন পুরুষ মানুষের ছবি শেয়ার করেছেন। দেশ-বিদেশে ওই পুরুষের সঙ্গে ভ্রমনের ছবি অনেকবারই তিনি সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন। পরিচিতজনরা বুঝতে পারতেন তাদের মধ্যে প্রেম আছে। নিজের সুদর্শন প্রেমিক ফয়সাল খানকে কখনোই সরাসরি সামনে আনেননি অধরা খান। পারিবারিকভাবে ফয়সাল খানের বাগদত্তা হলেও সেটা এই নায়িকা ফলাও করে প্রচার করেননি। তবে দুজনের চুম্বনরত অন্তরঙ্গ যুগল ছবি শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সামনে আনলেন অধরা।

এই বিষয়ে অধরা খান গণমাধ্যমকে জানান, তার বাগদত্ত ফয়সাল খানের গতকাল (২৩ ফেব্রুয়ারি) ছিলো জন্মদিন। প্রেমের কথা সরাসরি স্বীকার না করতে চাইলেও আজ জন্মদিনে ফয়সাল খানকে সবার সামনে আনলেন। অধরা আরও জানান, তাদের সম্পর্ক পারিবারিকভাবে স্বীকৃত, বেশ আগেই বিয়ের জন্যে তাদের আংটি বদল হয়ে গেছে। তাদের দুই পরিবারের সম্মতিতেই বিয়েটা অনেক আগে থেকে ঠিক হয়ে আছে। ২০১৩ সালে হয়েছে তাদের বাগদান।

গণমাধ্যমে অধরা বললেন, ‘ওর নাম ফয়সাল। পারিবারিকভাবেই আমাদের পরিচয়। এভাবেই সম্পর্ক। এখন সে কানাডাতে থাকে। পেশায় নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। একটি বিশ্ববিদ্যালয়ে লেকচারার হিসেবেও কাজ করছে। এছাড়া নেটওয়ার্কিংয়ের ওপর তার বই আছে।’ নায়িকা জানালেন, আপাতত বিয়ের সময়ের বিষয়ে এখনও সিদ্ধান্তে পৌঁছাননি। সময় পেলেই অধরা ছুটে যান কানাডা। অথবা দুজনে মিলে ঘুরে আসেন অন্য কোনো দেশ।

Link copied!