• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১৩ শা’বান ১৪৪৫

হাসপাতাল থেকে বাসায় ফিরে যা বললেন পরমব্রতের স্ত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩, ০২:১২ পিএম
হাসপাতাল থেকে বাসায় ফিরে যা বললেন পরমব্রতের স্ত্রী
বিয়ের পর পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত

টালিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও গায়িকা পিয়া চক্রবর্তীর বিয়ে যতটা না আলোচনা তৈরি করেছে তার থেকে বেশি অবাক করেছে বিয়ের রাত কাটতেই হাসপাতালে পিয়ার ভর্তির খবর। কিডনিতে পাথর হওয়ায় তীব্র যন্ত্রণায় হাসপাতালে ভর্তি হতে হয় পিয়াকে। তবে নতুন খবর হচ্ছে, হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী পিয়া চক্রবর্তী। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তিনি।

বুধবার (২৯ নভেম্বর) রাত ১০টার দিকে এক ফেসবুক পোস্টে পিয়া লেখেন, “হাসপাতাল থেকে বাড়ি ফিরে এসেছি এবং সুন্দর একটা পারিবারিক সময় কাটানোর জন্য উন্মুখ হয়ে রয়েছি। আপনাদের ভালোবাসা ও শুভেচ্ছায় আমি আপ্লুত।”

পিয়া চক্রবর্তীর ফেসবুক পোস্ট

এর আগে মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তার অস্ত্রোপচার হয়েছে। দীর্ঘদিন ধরেই কিডনিতে পাথর সমস্যায় ভুগছিলেন পিয়া। হঠাৎ করেই তার কোমর ও পিঠে যন্ত্রণা শুরু হয়। পরে পশ্চিমবঙ্গের ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। দেরি না করে বিয়ের পরের দিনই তাই অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেন তার পরিবার।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রতের বাড়িতেই আইনিভাবে বিয়ে সারেন তারা। সন্ধ্যায় বিয়ের ছবিও পোস্ট করে পরমব্রত। অনুপম রায়ের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করে আলোচনার পাশাপাশি সমালোচনাও কুড়িয়েছেন এ অভিনেতা।

Link copied!