• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

অ্যাকশন দৃশ্য করতে গিয়ে পোশাক বিভ্রাটে ক্যাটরিনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪, ০২:৩৩ পিএম
অ্যাকশন দৃশ্য করতে গিয়ে  পোশাক বিভ্রাটে ক্যাটরিনা
ক্যাটরিনার ভাইরাল মুহূর্ত। ছবি: সংগৃহীত

সোশ্যাল মিডিয়াজুড়ে ছেয়ে গিয়েছে ছবি। কখনও মাটিয়ে লুটিয়ে পড়ে, কখনও আবার শরীর থকে খসে পড়ছে কাপড়। ক্যাটরিনার বিভিন্ন অন্তরঙ্গ মুহূর্ত রীতিমতো ছড়িয়ে পড়ছে চারিদিকে। নানা ধরনের মুহূর্ত তৈরি করে ভাইরাল করা হচ্ছে সেই সমস্ত দৃশ্য। এর আগেও এই বিষয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। শ্যুটিংয়ের সেই মুহূর্তে ঠিক কী ঘটেছিল জানেন কি?

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বিভিন্ন কাণে মাঝেমধ্যেই শিরোনামে আসেন। তাঁর সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি হোক বা পুরনো প্রেম, কোনও কিছুই বাদ পড়ে না। ইনস্টাগ্রামে টাইগার 3 এর জন্য তার প্রস্তুতি নিয়ে একটি দীর্ঘ পোস্টও শেয়ার করেছেন বেশ কিছুদিন আগে। গত ১২ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল।

সেখানে অভিনেত্রীর তোয়ালে পরা একটি ছবি ঘিরে নানা জল্পনা হয়েছে। এবার আরও বেশকিছু না-দেখা মুহূর্ত ভাইরাল। অনেকেরই অজানা ক্যাটরিনা কাইফ হলেন যশরাজ ফিল্মসের স্পাই বিশ্বের প্রথম মহিলা গুপ্তচর। এবং তিনি টাইগার 3-এ আশ্চর্যজনক অ্যাকশন দৃশ্যে শ্যুটিং করেছেন। টাইগার 3-এ তাঁর তোয়ালে জড়িয়ে মারামারির দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অভিনেত্রী এই দৃশ্যের পিছনে লুকিয়ে থাকা বেশকিছু মুহূর্তও ভাগ করে নিয়েছে।

ক্যাটরিনা কাইফ তার প্রশিক্ষণের সময়ের বেশ কয়েকটি ভিডিও সকলের সঙ্গে শেয়ার করেছিলেন এবং লিখেছেন, ‘আমি যখন টাইগার-এর বিষয়ে জানতে পারি, তখন বেশকিছু বিষয় আমায় ভাবায়। অনেকগুলো সীমাবদ্ধতাও তৈরি হয়। এটি আমার ধৈর্যের পরীক্ষা। নিজের মতো করে কিছু জিনিসকে খুঁজে পেয়েছি।

একবার আমাকে একজন বলেছিলেন, ‍‍`কষ্ট শুধুমাত্র একটি সংবেদনশীলতা। ভয় পেও না, যন্ত্রণা থেকে দূরে পালিয়ো না। অনেকদিন ধরেই একইরকম অভিনয়ে আমি খুব ক্লান্ত হয়ে পড়েছিলাম। এবার কঠিন চ্যালেঞ্জ মনে হয়েছে। আমার শরীরে ব্যথা ছিল। কিন্তু, আমি নিজেকে বলব এটাকে চ্যালেঞ্জ হিসেবে নিতে এবং দেখতে। আজ আমি কতটা মুখোমুখি হতে পারি সেটাই দেখার। প্রশিক্ষণের সময়, আমরা অনেকগুলো নতুন বিষয় তুলে আনার চেষ্টা করেছিলাম। তাই আমি ক্লান্ত হলেও, আমার ট্রেনাররা ক্লান্ত হননি কখনও।’

তিনি আরও বলেন, ‘আপনার শরীরের থেকে আপনার মন আপনাকে অনেকটাই আলাদা কথা বলতে পারে। তবে সিদ্ধান্ত আপনাকেই নিতে হবে। প্রতিশ্রুতিবদ্ধ হোন যেকরেই হোক না কেন। এবং কাজই সবচেয়ে মূল্যবান। আমি মনে করি আমরা আগের থেকে আরও বেশি ভালো কাজ করতে সক্ষম হয়েছি। এবং এটাই সর্বদা আমাদের উদ্দেশ্য। আরও ভালো কিছু করা।’

তবে অভিনেত্রীর ভাইরাল হওয়া তোয়ালে দৃশ্য নিয়ে নানা ধরনের মিম, ভিডিও তৈরি হয়েছে। এমনকী ছড়িয়েও দেওয়া হয়েছে বিভিন্ন সোশ্যাল সাইটে। ক্যাপশনে ক্যাটরিনার ‘ব্যক্তিগত মুহূর্ত’ ভাইরাল বলেও ছড়িয়ে দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে গিয়েছে সেগুলো।

 

Link copied!