• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

হঠাৎ কী হলো নকুল কুমার বিশ্বাসের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০১:০৬ পিএম
হঠাৎ কী হলো নকুল কুমার বিশ্বাসের
নকুল কুমার বিশ্বাস। ছবি: ফেসবুক ভিডিও থেকে

নিজ বাড়ির ছাদ থেকে পড়ে জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সংগীত শিল্পী নকুল কুমার বিশ্বাস। বেশ কিছুক্ষন অজ্ঞান থাকায় তাকে অ্যাম্বুল্যান্সযোগে হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর পপুলার হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ঘটনাটি ঘটে। তবে রবিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে ঘটনাটি প্রকাশ্যে আসে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা ভিডিও ও স্ট্যাটাসে ছাদ থেকে পড়ে গিয়ে জ্ঞান হারানোর খবর জানান নকুল কুমার নিজেই।

গায়কের ফেসবুক পেজে জানানো হয়েছে, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের বাড়িতে শিমুলগাছের ডাল কাটতে নিজ বাড়ির দোতলার ছাদে ওঠেন তিনি। এ সময় অসাবধানবশত র‌্যালিংয়ের পাশ থেকে মাটিতে পড়ে যান নকুল।


শব্দ শুনে আশপাশের লোকজন ছুটে এসে অচেতন অবস্থায় খ্যাতিমান কণ্ঠশিল্পীকে পড়ে থাকতে দেখে অ্যাম্বুল্যান্স খবর দেয়। পরে অ্যাম্বুল্যান্সযোগে নকুলকে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয় রাজধানীর পপুলার হাসপাতালে। সেখানে এখনো চিকিৎসাধীন জনপ্রিয় এই সংগীতশিল্পী।

নকুল কুমার বিশ্বাস বলেন, ‘গ্রামের বাড়ির দোতলা ভবনের চারপাশ শিমুলগাছের ডালে ছেঁয়ে গেছে। সেই ডাল কাটতে গিয়েই এ দুর্ঘটনা ঘটেছে। অন্যের সাহায্য ছাড়া এখন চলতে পারছি না। পপুলার হাসপাতালে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে। রিপোর্ট হাতে পেলে চিকিৎসকের পরামর্শে পরবর্তী স্বাস্থ্যসেবা নেব। আমার জন্য সবাই দোয়া করবেন।’

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক ডা. আবু সফর হাওলাদার সংবাদমাধ্যমকে বলেন, নকুল কুমার বিশ্বাস হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে তেমন কোনো ক্ষতি হয়নি। শরীরের বিভিন্ন স্থানে ব্যথা পেয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসা নিতে তাকে মেডিক্যাল কলেজে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।
 

Link copied!