• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৬ শাওয়াল ১৪৪৫

মাহির বিচ্ছেদের খবরে যা বললেন প্রথম স্বামী অপু


মো. বাবুল
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৮:৩৭ পিএম
মাহির বিচ্ছেদের খবরে যা বললেন প্রথম স্বামী অপু
প্রথম স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ করে নিজের ফেসবুকে এক ভিডিও বার্তার নিজের বিচ্ছেদের খবর দিয়ে ভক্তদের থমকে দিলেন আলোচিত নায়িকা মাহিয়া মাহি। মতের অমিলের কারণে দ্বিতীয় স্বামী রকিব সরকারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নেন এই নায়িকা।

মাহির বিচ্ছেদের সিদ্ধান্তের খবরটি অবগত হয়েছেন প্রথম স্বামী পারভেজ মাহমুদ অপু। তিনি গণমাধ্যমকে বলেন, আমি জানতাম না কালকে রাতে সবার ফোনে খবরটি পাই। সবাই ফোন দিচ্ছে, এখন তো আমার এখানে কিছু করার নেই। তার সঙ্গে আমার কোন ধরনের কোন যোগাযোগ নেই।’

এর আগে মাহির সঙ্গে বিচ্ছেদের পর অপু জানিয়েছিলেন আর কখনোই মিডিয়ার কারো সঙ্গে সম্পর্কে জড়াবেন না। এছাড়াও মিডিয়ায় আর বিয়ে করবেন না।

নতুন করে জীবন নিয়ে কি ভেবেছেন অপু? প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘নতুন করে জীবন শুরু করতে চাচ্ছি। খুব দ্রুতই বিয়ে করব। সিলেটের মেয়ে ছাড়া আর বিয়ে করব না। সম্পর্কে জড়িয়ে বিয়ের কথা তো প্রশ্নেই আসে না। পারিবারিক সিদ্ধান্তে বিয়ে করব। আমি মনে করি পারিবারিকভাবেই ভালো। পরিবার মেয়ে খুঁজছে। এখন মেয়ে যত দ্রুত পাওয়া যায়, পেলেই বিয়ে। আমিও দ্রুত শুভ কাজটি সম্পন্ন করতে চাই।’

২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। ২০২১ সালের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগমুহূর্তে এই অভিনেত্রী জানান, একসঙ্গে আর তারা থাকছেন না। তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। তারপরই তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন এই অভিনেত্রী।

Link copied!