• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১৩ শা’বান ১৪৪৫

পরমব্রত-পিয়ার বিয়ে নিয়ে যা বললেন অনুপম রায়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩, ১০:৫৩ এএম
পরমব্রত-পিয়ার বিয়ে নিয়ে যা বললেন অনুপম রায়
অনুপম রায় ও তার প্রাক্তন পিয়া চক্রবর্তী এবং পরমব্রত চট্টোপাধ্যায় । ছবি: সংগৃহীত

গুঞ্জনের অবসান ঘটিয়ে বিয়ে করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও গায়িকা পিয়া চক্রবর্তী। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রতের বাড়িতেই আইনিভাবে বিয়ে সারেন তারা। অনুপম রায়ের প্রাক্তন পিয়া চক্রবর্তীকে বিয়ে করে আলোচনার পাশাপাশি সমালোচনাও কুড়িয়েছেন পরমব্রত। নিজের প্রাক্তনের সঙ্গে বন্ধুর বিয়ে নিয়ে এবার মুখ খুলেছেন কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে পিয়ার-ঘনিষ্ঠ অভিনেতা ঋতব্রত জানান, পরমব্রত-পিয়ার বিয়ের কথা অনুপমকে জানানো হয়েছিল। প্রাক্তন স্ত্রী-র বিয়ের খবরকে নাকি ‘গুড নিউজ’ বলেছিলেন অনুপম। তবে অনুপম জানান, ‘না আমাকে এই বিষয়ে কেউ কিছু জানায়নি।’ এই ব্যাপারে কথা বলার আগ্রহ বিশেষ দেখাননি গায়ক।

অন্যদিকে সংবাদ প্রতিদিনকে গায়ক অনুপম রায় বলেন, ‘‘এই বিষয়গুলো নিয়ে সত্যিই আর কিছু বলতে চাই না।’’

এর আগে বিয়ে প্রসঙ্গে অভিনেতা ও পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় বলেন, “বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে। বিয়েটা প্রথম থেকেই খুব প্রাইভেট রাখতে চেয়েছি। একেবারে ঘরোয়াভাবে অনুষ্ঠান হয়েছে। শুধু পরিবারের লোকজনই উপস্থিত ছিল।”

এদিকে বিয়ের পর দিনই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন পরমব্রতের স্ত্রী পিয়া। তার কিডনিতে পাথর ধরা পড়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তার অস্ত্রোপচার হয়েছে। দীর্ঘদিন ধরেই কিডনিতে পাথর সমস্যায় ভুগছিলেন পিয়া। হঠাৎ করেই তার কোমর ও পিঠে যন্ত্রণা শুরু হয়। পরে পশ্চিমবঙ্গের ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। দেরি না করে বিয়ের পরের দিনই তাই অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেন তার পরিবার। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

Link copied!