• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

লোকালে তামিল লুক নিয়ে যা বললেন আদর আজাদ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২৭, ২০২৩, ০৮:৪৫ পিএম
লোকালে তামিল লুক নিয়ে যা বললেন আদর আজাদ

‘দর্শকের পয়েন্ট অব ভিউয়ে আমাকে নিয়ে সবচেয়ে কমন কথা হচ্ছে, তামিল লুকে লোকাল বয়’ জানিয়েছেন হালের জনপ্রিয় নায়ক আদর আজাদ। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা জানান।

আদর আজাদ বলেন,  “দর্শকের পয়েন্ট অব ভিউয়ে আমাকে নিয়ে সবচেয়ে কমন কথা হচ্ছে, তামিল লুকে লোকাল বয়। বিষয়টা হচ্ছে, ছবিতে আমাকে যে লুকে দেখা গেছে, যেমন মেকআপ করেছি, সেটা নাকি সাধারণত তামিল সিনেমাতে দেখা যায়। এমন লুকে আমাকে উপস্থাপন করার জন্য পরিচালক সাইফ চন্দনের কাছে কৃতজ্ঞ। আমাদের স্বল্প বাজেটের একটি ছবির সঙ্গে এভাবে তুলনা করাটাও অনেক বড় ব্যাপার। এটা অনেক বড় একটা প্রাপ্তি।”

এই সময়টা কেমন কাটছে এমন প্রশ্নের উত্তরে আদর বলেন,  “দারুণ সময় যাচ্ছে। এই সময়টার জন্যই অপেক্ষা করছিলাম। সবাই যেভাবে অ্যাপ্রিশিয়েট করছে, কাজের কথা যেভাবে চলছে, নিঃসন্দেহে দারুণ ভালো লাগার। দায়িত্ববোধের জায়গাও বাড়ছে।”

আদর তার নতুন সিনেমা রাইটার প্রসঙ্গে বলেন,  “এই ছবির মূল ভূমিকায় আমি কাজ করছি। এখানে আমি একজন ‘লেখক।’ ছবিতে লেখক হয়ে উঠার পেছনের গল্প আছে। কাছাকাছি থেকে এই ধরনের কোনো চরিত্র দেখার সুযোগ হয়নি।”

নিজের পরবর্তী কাজ নিয়ে আদর বলেন,  “জুলাইয়ে লিপস্টিক ছবির কাজ শুরু করব। এই ছবিতে আমার সহশিল্পী কলকাতার দর্শনা বণিক। আরেকটি ছবি নিয়েও কথা হচ্ছে, চূড়ান্ত হলে হয়েও যেতে পারে। এসব ছবির পরিচালক এবং প্রযোজকেরা নিজেরাই সময়মতো ছবির ঘোষণা দিবেন।”

Link copied!