• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

চাঁদের মাটিতে ‘বিক্রম’, উল্লসিত হৃতিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩, ০৩:২০ পিএম
চাঁদের মাটিতে ‘বিক্রম’, উল্লসিত হৃতিক
হৃতিক রোশন। ছবি: সংগৃহীত

চাঁদের দক্ষিণ মেরুতে প্রথমবারের মতো মহাকাশযান অবতরণ করে ইতিহাস গড়েছে ভারত। বুধবার (২৩ আগস্ট) সন্ধ্যা ৬টা ৩৪ মিনিটে দেশটির চন্দ্রযান-৩ এর ল্যান্ডারটি সফলভাবে চন্দ্রপৃষ্ঠে অতবরণ করেছে। এ সফলতা সত্যি আনন্দের। আর তাই ‘বিক্রম’ চাঁদের মাটি ছুঁতেই সবার সঙ্গে আনন্দে উল্লসিত হন বলিউড অভিনেতা হৃতিক রোশন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ফাইটার সিনেমা নিয়ে ভালোই ব্যস্ত আছেন হৃতিক রোশন। তাই বলে তো আর কাজের জন্য এমন ঐতিহাসিক মুহূর্তকে নিজ চোখে না দেখে থাকা যায়না। সমস্ত কাজ ছেড়ে তিনি তার পুরো টিমকে নিয়ে বসে পড়েন ল্যাপটপের সামনে। আর সেখানেই ইউটিউব চ্যানেলে দেখেন চন্দ্রযান ৩ এর ল্যান্ডিং এর সেই দৃশ্য।

এদিকে সম্প্রতি বিশাল দাদলানি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, সেখানেই দেখা যাচ্ছে টিম ফাইটার কীভাবে মগ্ন হয়ে চন্দ্রযান ৩-এর ল্যান্ডিং দেখছেন হৃতিক। এদিন ফাইটার সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ, মিউজিক কম্পোজার অভিজিৎ নালানি, অভিনেতা হৃতিক রোশনের সঙ্গে বসে চন্দ্রযান ৩ -এর ল্যান্ডিং দেখেন।

বিশালের শেয়ার করা এই ভিডিওতে দেখা যাচ্ছে তারা সকলেই এক মনে বিক্রমের অবতরণ দেখছিলেন। যেই ল্যান্ডার চাঁদের মাটি ছোঁয় তখনই সবাই আনন্দে চিৎকার করে ওঠেন। তাদের সঙ্গে হৃতিকও আনন্দে তালি দেন।

বিশাল এই ভিডিওটি শেয়ার করে লেখেন, টিম ফাইটার সমস্ত কাজ ফেলে রেখে চন্দ্রযান ৩-এর ল্যান্ডিং দেখছে। এই ঐতিহাসিক মুহূর্ত হৃতিক রোশন, সিদ্ধার্থ আনন্দ এবং অভিজিৎ নালানির সঙ্গে ভাগ করতে পেরে গর্বিত।

আগামী বছরের জানুয়ারি মাসে মুক্তি পাবে দীপিকা পাড়ুকোন এবং হৃতিক রোশনের ফাইটার সিনেমা।

Link copied!