• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

সালমান-শাহরুখের শুটিংয়ের ভিডিও ভাইরাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৩, ২০২৩, ০৯:৩৩ এএম
সালমান-শাহরুখের শুটিংয়ের ভিডিও ভাইরাল

বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘টাইগার ৩’-এর শুটিং শেষ করেছেন সালমান খান। বিষয়টি শেয়ার করে তারকা নিজেই জানিয়েছেন এই বছরের শেষের দিকে মুক্তি পাবে সিনেমাটি। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, টাইগার লুকে শুটিং সেটে হেঁটে আসছেন সালমান খান এবং তার পেছনে পাঠান লুকে সেটে পৌঁছান শাহরুখ খান।

ধারণা করা হচ্ছে, ভাইরাল হওয়া ভিডিওটি ‘টাইগার ৩’ সিনেমার শুটিং সেটের। কয়েক সপ্তাহ আগে মধ্য আইল্যান্ডে এই সিনেমার একটি অ্যাকশন সিকোয়েন্সের দৃশ্যধারণ করা হয়। যেখানে বড় একটি বাইক চেজের দৃশ্যে ধরা দেবেন শাহরুখ-সালমান। ‘পাঠান’ সিনেমায় এই দুই সুপারস্টারকে যেখানে ট্রেনের ওপরে অ্যাকশন করতে দেখা গেছে। এবার ‘টাইগার ৩’তে দুজনকে দেখা যাবে সেতুর ওপরের দৃশ্যে।

এই ফ্র্যাঞ্চাইজির প্রথম চলচ্চিত্রটি ২০১৫ সালে মুক্তি পেয়েছিল। কবির খান পরিচালিত ‘এক থা টাইগার’-এ অভিনয় করেছিলেন ক্যাটরিনা এবং সালমান খান। সেই বছরের শীর্ষ-আয়কারী চলচ্চিত্রগুলোর মধ্যে একটি ছিল ‘এক থা টাইগার’। এরপর আলি আব্বাস জাফর পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায় ২০১৭ সালে। এবার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি আসতে চলেছে যার নাম ‘টাইগার ৩। এবারের দিওয়ালিতে ’‘টাইগার ৩’ মুক্তি পাবে বলে জানা গেছে। 
 

Link copied!