• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

মধ্যপ্রাচ্যের তিন দেশে নিষিদ্ধ ‘টাইগার থ্রি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১০, ২০২৩, ০৫:৫০ পিএম
মধ্যপ্রাচ্যের তিন দেশে নিষিদ্ধ ‘টাইগার থ্রি’

আগামী ১২ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে যশরাজ ফিল্মস প্রযোজিত সালমান খানের সিনেমা ‘টাইগার থ্রি’। ইতোমধ্যে বক্স অফিসে অগ্রিম বুকিংয়ে হইচই ফেলেছে এটি। এবারও সালমান খানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় তাদের রসায়ন দর্শক বেশ উপভোগ করেছেন।

সিনেমাটি মুক্তির ঠিক আগে গুঞ্জন চাউর হয়েছে, মধ্যপ্রাচ্যের তিনটি দেশে নিষিদ্ধ করা হয়েছে ‘টাইগার থ্রি’। ইন্ডিয়া টিভি জানিয়েছে, ১২ নভেম্বর মুক্তি পাবে ‘টাইগার থ্রি’। কিন্তু মধ্যপ্রাচ্যের তিনটি দেশের সালমান-ক্যাটরিনা ভক্তরা সিনেমাটি উপভোগ করতে পারবেন না। এ তালিকায় রয়েছে ওমান, কাতার ও কুয়েত। মুসলিম দেশ ও চরিত্র নেতিবাচকভাবে উপস্থাপনের জন্য সিনেমাটি নিষিদ্ধ করেছে এসব দেশ। যদিও এখন পর্যন্ত বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন শাহরুখ। শুধু কিং খানই নন, সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যাবে হৃতিক রোশানকেও। আর তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। এটি পরিচালনা করেছেন মনিশ শর্মা।

Link copied!