• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

৩ দিনেই ৩০০ কোটি টাকা আয় করল ‘টাইগার থ্রি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩, ১১:৫১ এএম
৩ দিনেই ৩০০ কোটি টাকা আয় করল ‘টাইগার থ্রি’
‘টাইগার থ্রি’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

দীপাবলিতে মুক্তিপ্রাপ্ত বলিউড ভাইজান সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমা বক্স অফিসে ঝড় তুলে যাচ্ছে। মুক্তির প্রথম দিনে প্রথম শো থেকে দর্শক চাহিদাও পূরণ করতে পেরেছে সিনেমাটি। বছরের অন্যতম ব্লকবাস্টার সিনেমার হওয়ার দৌড়ে বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি।

বলি মুভি রিভিউজ ডটকম জানিয়েছে, মুক্তির প্রথম দিনে ভারতে ‘টাইগার থ্রি’ সিনেমা আয় করে ৪৪.৫ কোটি রুপি। দ্বিতীয় দিনে সিনেমাটি আয় করে ৫৯.২৫ কোটি রুপি, তৃতীয় দিনে আয় করে ৪৩ কোটি রুপি। ৩ দিনে ভারতে সিনেমাটি মোট আয় করেছে ১৪৬.৪৩ কোটি রুপি। ৩ দিনে বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ২৩৫ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ৩০৯ টাকা।

এদিকে ‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে রয়েছেন শাহরুখ খান। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হয়েছেন শাহরুখ। তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

ভারতীয় সিনেমার বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ সিনেমাটির ৪ রেটিং দিয়ে জানান, এক কথায় স্ম্যাশ হিট। বাঘের গর্জন ফিরে এসেছে। সবচেয়ে বড় ধামাকা এই দীপাবলিতে।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন ক্যাটারিনা কাইফ।

Link copied!