• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

মানিকগঞ্জে পরীমনিকে দেখতে হাজারো মানুষের ঢল


মো. বাবুল
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৭:৩৩ পিএম
মানিকগঞ্জে পরীমনিকে দেখতে হাজারো মানুষের ঢল

মানিকগঞ্জে আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে দেখতে হাজারো মানুষের ঢল নেমেছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৩ টায় খালপাড় মানিকগঞ্জ সদর, ল’কলেজ মার্কেটে ‘হারলেন’-এর একটি শোরুম উদ্বোধনী অনুষ্ঠানে প্রিয় নায়িকাকে এক নজর দেখতে সেখানে মানুষের ঢল নামে।

 সেই মুহুর্ত ধরে রাখতে ভুল করেননি পরীমনি। সন্ধ্যায় পরীর ফেসবুকে সেই মুহুর্তের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, ‘ভালোবাসা মানিকগঞ্জ’। আর তাতে সঙ্গে সঙ্গে কমেন্টের বন্যা শুরু হয়।

 মাত্র ৫৫ মিনিটে প্রায় ১৬ হাজার লাইক ও প্রায় দেড় হাজার কমেন্ট দেখা যায়।

মানিকগঞ্জে পরীমনিকে দেখতে হাজারো মানুষের ঢল। ছবি: ফেসবুক থেকে

এদিকে ভালোবাসা দিবসে নতুন কাজ নিয়ে ফিরছেন পরীমনি। দর্শকের জন্য নিয়ে আসছেন ওয়েব ফিল্ম ‘বুকিং’। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন। দুজনকে নিয়ে প্রকাশ হয়েছে একটি দৃষ্টিনন্দন রোমান্টিক পোস্টার, যেটার মাধ্যমে যেন দর্শকদের বুকিং দিয়ে রাখলেন ১৪ ফেব্রুয়ারি ছবিটি দেখার জন্য। ছবিটি বঙ্গতে দেখার আহ্বান জানান তিনি।

এর আগে পরীমনি বলেছেন, ‘বুকিংয়ের গল্প খুব সুন্দর। নানা চমক রয়েছে। তা ছাড়া আরিয়ান আমার বেশ পছন্দের নির্মাতা। এতে প্রথমবার এ বি এম সুমনের সঙ্গে কাজ করেছি। সব মিলিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে।
গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শূটিং শেষ করেছেন পরীমনি। সরকারি অনুদানের এ ছবিটি পরিচালনায় আছেন রেজা ঘটক। এর বাইরে সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে। সেটি নিয়েও রয়েছে পরীমনির ব্যস্ততা।

 

Link copied!