• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

চমক নিয়ে আসছে এবারের জোকার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৩, ১০:৪৭ এএম
চমক নিয়ে আসছে এবারের জোকার

‘জোকার’ সিনেমার সিক্যুয়েল ‘জোকার : ফোলি আ ডিউক্স’ আসছে ২০২৪ সালের ৪ অক্টোবর। চমক হচ্ছে, এবারের জোকারে ‘হারলে কুইন’ চরিত্রে অভিনয় করছেন পপতারকা লেডি গাগা। এবারের সিনেমায় ক্লাউন হিসেবে থাকছেন দুইজন। গণমাধ্যম ভ্যারাইটি এ খবর নিশ্চিত করেছে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে উন্মোচিত হয় চলচ্চিত্রটির ফার্স্টলুক। ইনস্টাগ্রামে জোকারের আগামী পর্বের অভিনয় শিল্পী লেডি গাগা ও জোয়াকিন ফিনিক্সের ছবি শেয়ার করেন নির্মাতা টোড ফিলিপস। ‘জোকার : ফোলি আ ডিউক্স’-এ জোয়াকিন ফিনিক্স ও লেডি গাগাসহ আরও থাকছেন ব্র্যান্ডন গ্লিসন, ক্যাথেরিন কিনার, হ্যারি লটে, জ্যাকব লোফল্যান্ড প্রমুখ।

ভ্যারাইটির খবরে জানা গেছে, আবেগপ্রবণ মনস্তত্ত্বের কারণে কমিকসপ্রেমীদের কাছে অন্যতম প্রিয় চরিত্র জোকার। বইয়ের পাতা থেকে এর আগে একাধিকবার সিনে পর্দায় উঠে এসেছে এ চরিত্র। জোকারের চরিত্রে অভিনয় করেছেন জারেড লেটো, হিথ লেজারের মতো শক্তিমান অভিনেতারা। ২০১৯ সালে টড ফিলিপস পরিচালিত সিনেমায় জোকার চরিত্রে অভিনয় করেন ওয়াকুইন ফিনিক্স। আর্থার ফ্লেক (জাকার) চরিত্রে অভিনয়ের জন্য অস্কারে সেরা অভিনেতার পুরস্কার অর্জন করেন ফিনিক্স। বিশ্বজুড়ে সিনেমার সাফল্যের পর এর সিক্যুয়েল নির্মাণে হবে বলে ঘোষণা করেন পরিচালক। হার্লে কুইনের চরিত্রের জন্য নির্বাচন করা হয় তারকা গায়িকা ও অভিনয় শিল্পী লেডি গাগাকে। এর আগে এই চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে দাগ কেটেছেন মার্গো রবি। 

Link copied!