• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বিয়ের ছবি বিক্রির তালিকায় যেসব তারকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ০২:১৯ পিএম
বিয়ের ছবি বিক্রির তালিকায় যেসব তারকা

সুরক্ষিত কোনো জায়গায় গুটিকয়েক কাছের মানুষকে নিয়ে বিয়ে। এরপর সোশ্যাল মিডিয়ায় হাতে গোনা ছবি প্রকাশ। কয়েক বছর ধরে ভারতের সিনে ইন্ডাস্ট্রিতে শুরু হয়েছে এক নতুন ট্রেন্ড। যে কারণে তারকাদের বিয়ে নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। এই সুযোগ লুফে নেয় নামীদামি ম্যাগাজিন আর ওটিটি প্ল্যাটফর্মও। চড়া মূল্যে কিনে নেয় তারকাদের বিয়ের ছবি-ভিডিও।

চলুন জেনে নেয়া যাক বিয়ের ছবি বিক্রির তালিকায় আছেন যেসব বলিউড তারকারা-

প্রেম থেকে বিয়ে, বেশিরভাগ তারকাই তাদের ব্যক্তিগত জীবন গোপন করে থাকেন। তবে তারকা বলে সেসব কথা গোপন থাকে না। একসময় ঠিকই খবরের শিরোনাম হয়ে প্রকাশ্যে আসে।

গত ৭ ফেব্রুয়ারি জয়সলমিরে সবার আড়ালে বিয়ে করেছেন কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। দিল্লিতে বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানেও ক্যামেরার সামনে আসেননি এই দম্পতি। কারণ হিসেবে বলা হচ্ছে, তাদের বিয়ের স্বত্ব অ্যামাজন প্রাইম ভিডিওতে বিক্রি করা হয়েছে। কয়েকদিন পর শুরু হবে স্ট্রিমিং। এই প্ল্যাটফর্ম থেকে ৮০ কোটি রুপি পেয়েছেন ‘সিয়ারা’ জুটি।

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী হংসিকা মোতওয়ানি ও ব্যবসায়ী সোহেল কাঠুরিয়া তাদের বিয়ের ভিডিওর ওটিটি স্বত্ব ডিজনি প্লাস হট স্টারের কাছে বিপুল পরিমাণ টাকায় বিক্রি করেছিলেন। তাদের বিয়ের সিনেমা ট্রেইলার ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে। এদিকে গত বছর ভারতের অন্যতম বিগ ফ্যাট ওয়েডিং ছিল দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা এবং চলচ্চিত্র নির্মাতা বিঘ্নেশ শিবানের বিয়ে। ৯ জুন চেন্নাইয়ে বিয়ে করেন তারা। এই তারকা দম্পতি তাদের বিয়ের ফিল্ম নেটফ্লিক্সের কাছে ২৫ কোটি রুপিতে বিক্রি করেন।

আলিয়া ভাট ও রণবীর কাপুর গত বছর ১৪ এপ্রিল মুম্বাইয়ের বাড়ি ‘বাস্তু’তে বিয়ের পিঁড়িতে বসেন। জানা গেছে, বলিউডের এই শক্তিশালী দম্পতি তাদের বিয়ের ফিল্মস্বত্ব একটি ওটিটি প্ল্যাটফর্মের কাছে ৯০ থেকে ১১০ কোটি রুপিতে বিক্রি করেছে।

অন্যদিকে, বলিউডের এ সময়ের সবচেয়ে জনপ্রিয় জুটি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল গত বছরের ডিসেম্বরে রাজস্থানে কড়া নিরাপত্তায় বিয়ে করেন। এই তারকা দম্পতি তাদের বিয়ের ছবির ওটিটি স্বত্ব ৮০ কোটি রুপিতে অ্যামাজন প্রাইম ভিডিওর কাছে বিক্রি করেছেন।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস ২০১৮ সালে যোধপুরে বিয়ে করেন। বলিউডে এটাই এখন পর্যন্ত সবচেয়ে ব্যয়বহুল বিয়ে। যেখানে ছিলেন বলিউড-হলিউড সেলিব্রিটিদের পাশাপাশি আম্বানির মতো অতিথিরাও। তাদের বিয়ের ছবি একটি আন্তর্জাতিক ম্যাগাজিনের কাছে ১৮ কোটিতে বিক্রি হয়েছে।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং ২০১৮ সালে ইতালির লেক কোমোর এক ভিলাতে গাঁটছড়া বাঁধেন। এই দম্পতি ওটিটি প্ল্যাটফর্ম বেছে নেননি। বরং তাদের বিয়ের ফিল্ম একটি প্রকাশনা প্রতিষ্ঠানের কাছে বিক্রি করেছেন। তবে কত রুপিতে বিক্রি করেছে, সেই তথ্য এখনও অজানা। এই অর্থ তারা ব্যবহার করেছেন দীপিকা পাড়ুকোনের দাতব্য ফাউন্ডেশন লাইভ লাফ লাভ–এর কাজে।

অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার ভিরাট কোহলিও তাদের প্রিওয়েডিং ও বিয়ের দিনের ছবি যুক্তরাষ্ট্রের একটি ম্যাগাজিনের কাছে বিক্রি করেছে। এই টাকা দাতব্য সংস্থায় দান করেছেন এই দম্পতি।

ভারতের সিনে ইন্ডাস্ট্রির তারকারা চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেন। অথচ সম্পর্কে থাকাকালীন অনেক তারকাই তাদের প্রেম নিয়ে মুখ খোলেন না। তারকাদের প্রেম নিয়ে যেমন আগ্রহ রয়েছে ভক্ত-অনুরাগীদের, ঠিক তেমনি রয়েছে তাদের বিয়ে আর বিয়ের ছবি নিয়েও। ওটিটি প্লাটফর্ম কিংবা ম্যাগাজিনে কোটি কোটি টাকায় তারকাদের বিয়ের ছবি-ভিডিও বিক্রি এ কথাই প্রমাণ করে।

Link copied!