• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

রাজপরিবারের মূল্যবান উপহার পেলেন মিষ্টি জান্নাত, দাম কত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১২, ২০২৪, ১০:০৬ এএম
রাজপরিবারের মূল্যবান উপহার পেলেন মিষ্টি জান্নাত, দাম কত
মিষ্টি জান্নাত। ছবি: সংগৃহীত

দুবাই থেকে ফিরে চমকে দিলেন ঢাকাই নায়িকা মিষ্টি জান্নাত। ধরা দিলেন নজরকাড়া পোশাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে নেটিজেনদের নজড় কেড়েছেন।

সাদার ওর সোনালি নকশা করা রাজকীয় পোশাকে দেখা গেছে তাকে। দুবাইয়ের রাজপরিবার থেকে পোশাকটি উপহার পেয়েছেন তিনি। সেটির দাম জানিয়েছেন নায়িকা। পোশকটির দাম ৩০ হাজার দিরহাম, বাংলাদেশি মুদ্রায় যা সাড়ে ৯ লাখ টাকার বেশি।

রোববার (৯ জুন) দুবাই থেকে দেশে ফিরেছেন নায়িকা মিষ্টি। এসেই ব্যস্ত হয়ে পড়েছেন কাজে। পেশাগতভাবে ডাক্তার এই নায়িকার সিনেমাসহ ব্যস্ততায় কাটবে সময়। ঢাকাই সুপারস্টার শাকিব খানের সঙ্গেও তিনটি সিনেমা করবেন মিষ্টি। নায়িকা জানান, ইতোমধ্যে ওই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব।

মিষ্টি জান্নাত চলচ্চিত্র দিয়ে আলোচনা না এলেও এর আগে নানা বিষয়েই আলোচনায় ছিলেন। এর মধ্যে একটি হলো জাতীয় দলের পেসার তাসকিনের সঙ্গে প্রেম করার ইচ্ছার কথা প্রকাশ করে আলোচনায় এসেছিলেন। পরবর্তী সময়ে তাসকিনকে দেখা গিয়েছিল ধানমন্ডিতে নায়িকার রেস্তোরাঁয়। মিষ্টি জান্নাত সে সময় একাধিক ছবিও পোস্ট করেছিলেন।

সম্প্রতি শাকিব খান ডাক্তার পাত্রীকে বিয়ে করছেন বলে সংবাদ চাউর হলে মিষ্টি জান্নাত আলো নিজের দিকে নেওয়ার চেষ্টা করেন। তিনি অনেকটাই ইঙ্গিত দেওয়ার চেষ্টা করেন যে শাকিবের সেই পাত্রী তিনি। গণমাধ্যমকর্মীদের ডেকে বলেন, তিনি আসলে মজা করেছেন। তবে শাকিবের সঙ্গে বিয়ের সম্ভাবনা রয়েছে। এক প্রশ্নের জবাবে মিষ্টি জান্নাত বলেন, “কেন শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকবে না? অবশ্যই থাকতে পারে বিয়ের সম্ভাবনা।”

Link copied!