• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

সমাজকে ভয়ঙ্কর নারীবিদ্বেষী বললেন মিমি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৩, ০৩:৫৬ পিএম
সমাজকে ভয়ঙ্কর নারীবিদ্বেষী বললেন মিমি
মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত

টালিউডের প্রথম সারির নায়িকাদের একজন মিমি চক্রবর্তী। দুই বাংলায় তার সমান জনপ্রিয়তা। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সমান দক্ষ এই অভিনেত্রী। তবে এই অভিনেত্রী এবার সমাজকে দোষারোপ করলেন। বললেন, ‘সমাজটা নারী বিদ্বেষী’।

জানা গেছে, সম্প্রতি ‘রক্তবীজ’ নামের একটি সিনেমাতে যুক্ত হয়েছেন মিমি। সে সিনেমা প্রসঙ্গে কথা বলতে গিয়েই গণমাধ্যমে এমন মন্তব্য করেন তিনি।

সিনেমাটি প্রসঙ্গে মিমি জানান, এমন চরিত্রে তাকে আগে দেখা যায়নি। এখন ঠিক সেই ধরণের চরিত্রই তিনি নির্বাচন করেন যা আগে কখনও করা হয়নি। পর্দায় নিজেকে ভাঙতে চান মিমি। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘এই চরিত্রটার জন্য আমার এমনিতে যেমন হাবভাব সেটাই যথেষ্ট বলেছিলেন শিবুদা (শিবপ্রসাদ মুখোপাধ্যায়)’। ‘রক্তবীজ’ সিনেমাতে মিমিকে দেখা যাবে পুলিশ চরিত্রে।

এদিকে হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, সমাজের প্রতি অভিযোগ তুলে মিমি বলেন, ‘‘আমাদের সমাজটা বড্ড মিসোজিনিস্ট (নারীবিদ্বেষী), পুরুষতান্ত্রিক। আমার মতো একজন মেয়ে যে কোনও পুরুষের উপর নির্ভরশীল না হয়ে নিজের চেষ্টায় পথ চলছে, তার সামনেও প্রতি মুহূর্তে বাধা আসে। সংসদ সদস্য বলেই যে আমার জীবনে কোনো সমস্যা নেই এমনটা নয়। সমাজটা ভয়ঙ্কর মিসোজিনিস্ট।’’

Link copied!