• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১০ শা’বান ১৪৪৫

প্রচণ্ড কাশি-হাঁপানিতে ভুগছেন তমা মির্জা


মেজবা রহমান
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০১:৩০ পিএম
প্রচণ্ড কাশি-হাঁপানিতে ভুগছেন তমা মির্জা
তমা মির্জা, ছবি: সংগৃহীত

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। এর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তমা। এবার জানা গেল, প্রচন্ড কাশি ও হাঁপানি নিয়ে বেশ ভুগছেন এই অভিনেত্রী।

‘সংবাদ প্রকাশকে’ তমা মির্জা বলেন, ‘‘বেশ কদিন ধরেই জ্বর থাকাতে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। ডেঙ্গুর কোনো সম্ভাবনা রয়েছে কিনা? এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী জানান, তার ডেঙ্গু টেস্ট নেগেটিভ এসেছে। তিনি আরও বলেন, ‘‘যদিও এখন নেগেটিভ আসলেও অনেকের লক্ষণ একই থাকে। আমার মধ্যেও ডেঙ্গুর উপসর্গ গুলো রয়েছে বলে জানান তমা।’’

এসময় বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে তমা বলেন, ‘‘কাশি-হাঁপানি থাকলেও জ্বর আগের থেকে কিছুটা কমেছে।’’

এর আগে শুক্রবার (১৮ আগস্ট) রাতে এক ফেসবুক পোস্টে তমা জানান, জ্বর নিয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। অসুস্থতার জন্য তার পক্ষে কারোর ফোন ধরা বা করা কোনোটাই এই মুহূর্তে সম্ভবপর নয়, এ জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি। তমার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদমাধ্যমকে জানান, ১০৪ ডিগ্রি জ্বর তার।

গেল ঈদুল আজহাতে ‘সুড়ঙ্গ’ সিনেমা দিয়ে আবারও আলোচনাতে আসেন তমা। এই সিনেমাতে তমা মির্জার ‘ময়না’ চরিত্রটি দর্শক-সমালোচক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছে। রায়হান রাফী পরিচালিত এই সিনেমায় তমার বিপরীতে নায়ক চরিত্রে ছিলেন আফরান নিশো। চরকি ও আলফা আইয়ের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি।

 

 

Link copied!