• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

রাজ-পরী ইস্যুতে মুখ খুললেন তমা মির্জা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০৫:৫৩ পিএম
রাজ-পরী ইস্যুতে মুখ খুললেন তমা মির্জা
রাজ-তমা-পরী, ছবি: সংগৃহীত

সব অভিমান ভুলে আবারও এক হয়েছেন পরীমনি ও শরিফুল রাজ- এমন শিরোনাম যখন সবার মুখে মুখে,তখনই রাজের রক্তাক্ত ছবি নিয়ে রহস্য শুরু।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে খবর আসে, গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রাজ। জানা যায়, তার মাথা ফেটে গেছে। কিন্তু কীভাবে এই দুর্ঘটনা ঘটল—তা নিয়ে মুখ খোলেননি রাজ।

এর মধ্যেই গুঞ্জন রটে রাজের মাথা ফাটার নেপথ্যে রয়েছে রাজ-পরীর মারামারি। নির্মাতা রায়হান রাফীর অফিসে ঝগড়া হয় তাদের। একসময় তা ভয়ানক মারামারিতে রূপ নেয়। এতে রক্তাক্ত হন রাজ। পরীমনি হন অসুস্থ। অন্যদিকে তাদের এই ঝগড়া থামাতে গিয়ে আহত হন তমা মির্জা। হাসপাতালে ভর্তিও হন তমা।

তবে, এসব গুঞ্জন উড়িয়ে দিয়ে তমা বলেন, ‘‘তিনি হাসপাতালে ভর্তি হন ১৮ আগস্ট রাত ১০টায়। ভর্তির কারণ, জ্বর, কাশি,হাঁপানি,শ্বাসকষ্ট ও মাথা ব্যথা।”  

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাত সাক্ষাৎকারে তমা বলেন, ‘‘প্রথম কথা হচ্ছে কেউ কারও হাতে মার খেয়ে হাসপাতালে ভর্তি হয়ে কি চেকইন দেয়? আমি কিন্তু হাসপাতালে ঢুকেই সেটা দিয়েছি। দ্বিতীয়ত, আমি সেই মেয়ে, যে স্বামীর হাতের মার খেয়ে ঘর ছেড়েছি। সেটার প্রকাশ্য প্রতিবাদ করার জন্য যা যা করা দরকার করেছি। তো সেই মেয়েটিকে অন্য কারও জামাই এসে মেরে চলে যাবে, আর আমি চুপচাপ হাসপাতালে শুয়ে কাঁদবো- সেটা তো কল্পনাই করতে পারি না। ফলে আমার বক্তব্য স্পষ্ট, রাজ-পরীর মারামারির যে ঘটনার কথা বলা হচ্ছে, সেটার আশেপাশেও আমি ছিলাম না। ইভেন ১৮ আগস্ট সন্ধ্যায় রাজ-পরী বাসা থেকে বেরিয়ে আমাকে ফোনও করেছে দেখা করার জন্য। আমি বলেছি, আমার জ্বর। আজ দেখা হবে না। এরপর পরী বললো, ‘ওকে বাসায় রেস্ট নাও। কাল দেখতে আসবো। এরমধ্যে কী হলো, আমি আর জানি না।’’

এর আগে শুক্রবার (১৮ আগস্ট) রাতে রাজের রক্তাক্ত একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পায়। যাতে রাজের মাথায় আঘাতের চিহ্ন দেখা যায়। রক্ত জমাট বেঁধে আছে। তিনি হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। তবে কোথায় কীভাবে কখন রাজের মাথায় এই ক্ষত হয়েছে, তা জানা যায়নি। বিভিন্ন মাধ্যমে জানা গেছে, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিয়েছেন রাজ। তার মাথায় চারটি সেলাই করতে হয়েছে।

এদিকে, ‘সংবাদ প্রকাশের’ সঙ্গে একান্ত ফোনালাপে মারামারি প্রসঙ্গে রাজ বলেন, “আমি এ বিষয়ে কোনো কিছুই বলতে চাচ্ছি না। মানুষ যা বলছে বলুক, আমি এগুলো নিয়ে কোনো ধরনের স্টেটমেন্টও দিতে চাইনা।”  

এসময় মাথার সেলাই নিয়ে জানতে চাওয়া হলে বিষয়টি এরিয়ে যান রাজ। তিনি বলেন, “এসব বিষয় নিয়ে আপনারা পরীকে জিজ্ঞাসা করলেই ভালো হবে।” তবে, আগের থেকে ভালো আছেন বলে নিশ্চিত করেন রাজ।

 

Link copied!