• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

নিশোর বক্তব্যে ক্ষুব্ধ নিরব


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২১, ২০২৩, ১১:৩৫ এএম
নিশোর বক্তব্যে ক্ষুব্ধ নিরব
আফরান নিশো-নিরব

‘সুড়ঙ্গ’ সিনেমার হাত ধরে প্রথমবারের মতো বড় পর্দায় অভিষিক্ত হয়েছেন আফরান নিশো। এর পর থেকে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেই যাচ্ছেন তিনি। সম্প্রতি অভিনেতা নিরবকে নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে এক সাক্ষাৎকার দিয়েছেন নিশো, এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন নিরব।

আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে নিশো বলেন, ‘‘আমার বন্ধু নিরব, ইমন ব্যক্তিজীবনকে অন্তরালে রেখেছেন। সেটা তাদের ক্যারিয়ারে যে খুব সাহায্য করেছে, এমনটা নয়। সুপারস্টার, মেগাস্টার যা-ই হোক না কেন, তার সবটা মিলিয়ে দর্শক তাকে অনুসরণ করেন। আসলে হিরোর ধারণাটা শুধু আমাদের দেশে আছে। হিরো আসেন, বসেন, একটার জায়গায় পাঁচটা চেয়ার দেওয়া হয়। আমার কাছে হিরো বলাটা বড্ড ফেক মনে হয়। হিরো এবং অভিনেতার মধ্যে বৈষম্য তৈরি করাটা আমার দর্শন অনুমতি দেয় না।’’

এদিকে নিশোর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন চিত্রনায়ক নিরব। বৃহস্পতিবার সন্ধ্যায় দেশের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে  তিনি বলেন, ‘‘আমি পালিয়ে বিয়ে করেছি, তার পরও গোপন করিনি। আমি নিজেই গণমাধ্যমে ফোন করে জানিয়েছি। সেসব খবর ছাপা হয়েছে। আমার বাচ্চা হলো, আমি গণমাধ্যমকে জানিয়েছি। গুগল করলেই খবর পাওয়া যাবে।’’

ক্ষোভ প্রকাশ করে নিরব আরও বলেন, “আপনারাই বলুন, নিশো যে বিয়ে করছে সে খবর জানেন? তার বিয়ের খবর গণমাধ্যমে এসেছে? তার বাচ্চা আছে, এ খবর কি কেউ জানে? গণমাধ্যমে কখনো এসেছে? যে ইস্যু নিয়ে নিশো একের পর এক কথা বলে যাচ্ছে, সেই ঘটনা সে নিজেই ঘটিয়েছে। বরাবরই সে বউ-বাচ্চাকে আড়াল করেছে, গোপন করেছে।”

ঈদুল আজহাতে বাংলাদেশের মাত্র ২৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমা ‘সুড়ঙ্গ’। দেশের বাজারে প্রক্ষাগৃহ সংখ্যা বাড়াতে না পারলেও ভারতের পশ্চিমবঙ্গের ২৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

 

Link copied!