• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

স্বামীর সঙ্গে ওমরাহ করলেন স্পর্শিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪, ১০:৫৩ এএম
স্বামীর সঙ্গে ওমরাহ করলেন স্পর্শিয়া
স্বামীর সঙ্গে স্পর্শিয়া। ছবি : সংগৃহীত

এ বছর ভালোবাসা দিবসে বিয়ে করেছেন মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। তার স্বামীর নাম সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। সিলেটের সন্তান তিনি। দেশের বাইরে থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করে বর্তমানে একটি কোম্পানির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বিয়ের পরপরই স্বামীকে নিয়ে ওমরাহ পালন করেছেন স্পর্শিয়া। রোববার (৭ এপ্রিল) বিকেলে স্বামী রিফাতের সঙ্গে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। যেখানে দুজনকে সৌদি আরবের মক্কা নগরীতে অবস্থিত পবিত্র কাবা শরিফের সামনে দেখা যায়।

ছবিটি পোস্ট করে স্পর্শিয়া ক্যাপশনে লিখেছেন, “২০১৯ সালে প্রথম ওমরাহ হজ করি আম্মুর সাথে। ইচ্ছা ছিল বিয়ে করলে জামাইকে নিয়ে আসব। আলহামদুলিল্লাহ আল্লাহ তা কবুল করেছেন। আমাদের বিবাহিত জীবনের একটি আশীর্বাদপূর্ণ শুরু।”

তিনি আরও লিখেছেন, “আমার জীবনের সবচেয়ে মূল্যবান দুই মানুষের সাথে ওমরাহ করা সবচেয়ে উল্লেখযোগ্য এবং পবিত্র অভিজ্ঞতা। কথায় আছে, আল্লাহর ডাক ছাড়া কাবা শরিফে যাওয়া যায় না। আমি তার দাওয়াত পেয়ে নিজেকে ধন্য মনে করি। আমি প্রার্থনা করি, আল্লাহ আমাদের সমস্ত পাপ ক্ষমা করে দিন এবং আমাদের হৃদয় সবার জন্য ভালোবাসা ও সমবেদনা দিয়ে পূর্ণ করুন।”

Link copied!