• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

ডিসেম্বরে শুরু হচ্ছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিকের শুটিং


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩, ১০:৩২ এএম
ডিসেম্বরে শুরু হচ্ছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিকের শুটিং
সৌরভ গাঙ্গুলী-আয়ুষ্মান খুরানা। ছবি: সংগৃহীত

তারকা ক্রিকেটারদের বায়োপিক বর্তমানে বেশ জনপ্রিয়তা পাচ্ছে। ভারতের ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে মহম্মদ আজহারউদ্দিন ও মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক বক্স অফিস হিট করেছিল। তার ধারাবাহিকতায় এবার ‘প্রিন্স অব ক্যালকাটা’ খ্যাত সৌরভ গাঙ্গুলীর বায়োপিক দেখা যাবে বড় পর্দায়।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বায়োপিক হচ্ছে শুনে অনেকের মনেই কৌতূহল দেখা দিয়েছিল এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করবেন কে ? শুরুতে হৃতিক রোশন, রণবীর কাপুরের নাম শোনা গেলেও  শেষ পর্যন্ত জানা গেছে উত্তর। দাদার বায়োপিকে বড়পর্দায় দেখা যাবে বলিউড ‘ড্রিম গার্ল’ খ্যাত অভিনেতা আয়ুষ্মান খুরানাকে।

সংবাদমাধ্যমটি আরও জানায়, ইতোমধ্যে শেষ হয়েছে চিত্রনাট্য লেখার কাজ, শুটিং শুরু হবে এ বছরের ডিসেম্বর মাস থেকেই। রজনীকান্ত কন্যা—ঐশ্বর্যা রজনীকান্ত পরিচালিত এই সিনেমার চিত্রনাট্যের বিষয়ে বেশ সাবধানী ছিলেন সৌরভ। ছবির চিত্রনাট্য চূড়ান্ত হওয়ার আগে ঘন ঘন মুম্বইও ছুটে গেছেন সৌরভ। শেষ পর্যন্ত আয়ুষ্মানকেই পছন্দ নির্মাতাদের।

এদিকে ভারতীয় ক্রিকটে দলের সাবেক অধিনায়কের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য আগামী মাস থেকেই শুরু হবে কঠোর প্রশিক্ষণ। তবে একটি জায়গা আয়ুষ্মানের মিল রয়েছে সৌরভের সঙ্গে। আয়ুষ্মান নাকি সৌরভ মতোই বাঁ-হাতি। তাই তার চরিত্রকে ফুটিয়ে তোলাটা অভিনেতার ক্ষেত্রে সুবিধাই হবে বলে মনে করছেন কলাকৌশলীরা। 

Link copied!