• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ফের সিঙ্গাপুরে যাচ্ছেন সোহেল রানা, দোয়া কামনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০২:২৯ পিএম
ফের সিঙ্গাপুরে যাচ্ছেন সোহেল রানা, দোয়া কামনা
চিত্রনায়ক সোহেল রানা। ছবি: ফেসবুক থেকে

ভালো নেই চিত্রনায়ক সোহেল রানা। চিকিৎসার জন্য রোববার (২৪ মার্চ) ফের সিঙ্গাপুরে যাচ্ছেন এই নায়ক। আজ ফেসবুকে ক্ষুদে বার্তায় এই তথ্য নিজেই জানিয়েছেন। তিনি বলেন, ‘ইনশাআল্লাহ আজ রাতে রওনা হয়ে কাল ভোরে সিঙ্গাপুরে পৌছাবো। আমার জন্য দোয়া করবেন‍‍`।

সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ জানান, রোববার দিবাগত রাত ১২টার দিকে সিঙ্গাপুরের উদ্দেশে রওনা দেবেন তার বাবা। এবারও মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নেবেন।  

১০ দিনের জন্য সিঙ্গাপুরে থাকার পরিকল্পনা নিয়ে যাচ্ছেন সোহেল রানা। নিয়মিত চেকআপ শেষে দেশে ফিরবেন বলে জানান মাশরুর পারভেজ।

১৯৭২ সালে চলচ্চিত্র প্রযোজক হিসেবে চিত্রজগতে প্রবেশ করেন সোহেল রানা। চাষী নজরুল ইসলামের পরিচালনায় বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ সিনেমাটি প্রযোজনা করেন তিনি।

তিনি অভিনয় শুরু করেন ১৯৭৩ সালে। কাজী আনোয়ার হোসেনের মাসুদ রানা সিরিজের একটি গল্প অবলম্বনে ‘মাসুদ রানা’ সিনেমায় নায়ক হিসেবে তিনি আত্মপ্রকাশ করেন। ওই সিনেমার মাধ্যমে তিনি পরিচালক হিসেবেও যাত্রা শুরু করেন।

ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগে জড়িত ছিলেন সোহেল রানা, অংশ নেন মুক্তিযুদ্ধেও। ২০০৯ সালে জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্যপদ নিয়ে দলটিতে যোগ দেন তিনি।
 

Link copied!