• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১,

নতুন লুকে নজর কাড়লেন সিমরান লুবাবা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩, ০১:৪২ পিএম
নতুন লুকে নজর কাড়লেন সিমরান লুবাবা
সিমরিন লুবাবা। ছবি: সংগৃহীত

ঢালিউডে শিশুশিল্পীদের মধ্যে সিমরিন লুবাবা অন্যতম। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন লুবাবা। একের পর এক সিনেমা, ওয়েব ফিল্ম দিয়ে দর্শকদের মন জয় করে নিচ্ছেন তিনি। এছাড়াও সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শক-ভক্তদের জন্য ছবি, ভিডিও শেয়ার করে থাকেন জনপ্রিয় এই শিশুশিল্পী।

শনিবার (২ সেপ্টেম্বর) নিজের ফেসবুক পেজে নতুন একটি ভিডিও শেয়ার করেছেন লুবাবা। ভিডিওতে রীতিমতো নেটিজেনদের নজর কেড়েছেন এই অভিনেত্রী।

পোস্ট করা ভিডিওতে দেখা যায়, লুবাবার পরনে রয়েছে সাদা এবং হালকা বেগুনি রঙের একটি গাউন। হাতে একটি ফুলের তোড়া নিয়ে বিভিন্ন ভঙ্গিমায় ক্যামেরায় ধরা দিয়েছে সে।

প্রয়াত জনপ্রিয় অভিনেতা আবদুল কাদেরের নাতনি সিমরান লুবাবা। মূলত দাদার হাত ধরেই শোবিজে পথচলা শুরু তার। অভিনয় ও পড়াশোনার পাশাপাশি সামাজিক মাধ্যমে সরব থাকেন লুবাবা। অভিনয়ের পাশাপাশি গান ও নাচেও বেশ পারদর্শী এই খুদে শিল্পী।

অনন্ত-বর্ষার পরবর্তী সিনেমা ‘নেত্রী-দ্য লিডার’-এ নেত্রীর কন্যা আসমা চরিত্রে পর্দায় দেখা যাবে লুবাবাকে। এছাড়াও ‘ছায়া’ সিনেমায় দেখা যাবে তাকে। এটি নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন। এতে লুবাবা ছাড়া আরও অভিনয় করেছেন, বুবলী, আসিফ নূর ও পল্লব।  এর আগে গত ঈদুল আজহাতে ওয়েব সিরিজ ‘ইনফিনিটি ২’তে অভিনয় করে দর্শকদের মন জয় করেন জনপ্রিয় এই শিশুশিল্পী।

Link copied!