• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

বিয়ের পর কিয়ারাকে নিয়ে সী ফেসিং বাংলোয় যেতে চান সিদ্ধার্থ


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৮:২৪ পিএম
বিয়ের পর কিয়ারাকে নিয়ে সী ফেসিং বাংলোয় যেতে চান সিদ্ধার্থ

বিয়ের আগে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানি মুম্বাইয়ে থাকতেন দুটি আলাদা অঞ্চলে। কিয়ারা এতদিন থেকে এসেছেন দক্ষিণ মুম্বাইয়ের মহালক্ষ্মী অঞ্চলের ‘প্ল্যানেট গোদরেজ’ -এর বিশাল কম্পাউন্ডের বিল্ডিংয়ে। আর সিদ্ধার্থ মালহোত্রা থেকেছেন মুম্বাইয়ের উত্তর-পূর্ব শহরতলির পশ্চিম বান্দ্রার অভিজাত পালি হিল অঞ্চলে।

জুহু বীচ

শোনা যাচ্ছে, বিয়ের কয়েক মাস আগে থেকেই সিদ্ধার্থ পালি হিলের অ্যাপার্টমেন্ট থেকে জুহুতে সী ফেসিং বাংলোর খোঁজ করছেন। কেন না বান্দ্রা পশ্চিমের সিদ্ধার্থের এখনকার পালি হিলের অ্যাপার্টমেন্ট থেকে সমুদ্রকে খুব ভালভাবে দেখা যায় না। অ্যাপার্টমেন্ট থেকে সমুদ্রকে ভালো ভাবে না দেখা যাওয়ার এই খেদ সিদ্ধার্থের মনে বেশ কয়েক মাস ধরেই ঘুরপাক খাচ্ছে। তাই সিড উত্তর-পূর্ব মুম্বাই শহরতলির বেশকিছু রিয়েল এস্টেট এজেন্সির সঙ্গে কথা বলছেন গত কয়েক মাস ধরে।

জুহু বীচ

শেষ দু-তিন মাসের অনেক খোঁজাখুঁজির পর জুহু ভিলে পার্লে ডেভেলপমেন্ট স্কিমের একটি বাংলোকে মনে ধরেছে সিদ্ধার্থর। জুহু ভিলে পার্লে ডেভেলপমেন্ট স্কিমের ছয় নম্বর রাস্তায় সাড়ে তিন হাজার বর্গফুট অঞ্চলের এই বাংলোটির মূল্য ৭০ কোটি টাকা। যদিও এখন পর্যন্ত এই বাংলোটির ব্যাপারে সিদ্ধার্থ মালহোত্রা চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। কিন্তু হাতে রেখেছেন। আপাতত যতক্ষণ পর্যন্ত না সী ফেসিং, ভালো বাসস্থানের খোঁজ না পাওয়া যায়, ততদিন জয়শলমীরের সূর্যগড় প্যালেসে বিয়ের অনুষ্ঠান শেষ হলে সিড নতুন বউ কিয়ারাকে নিয়ে পালি হিলের এই ছড়ানো, বিলাসী অ্যাপার্টমেন্টেই থাকবেন বলে জানা গেছে।
 

Link copied!