• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

অমিতাভের ৪১০০ কোটি টাকার সম্পত্তির ভাগাভাগি শুরু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩, ০৪:০৯ পিএম
অমিতাভের ৪১০০ কোটি টাকার সম্পত্তির ভাগাভাগি শুরু
বচ্চন পরিবার। ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন উঠেছে বলিউডের বচ্চন পরিবারে ঝামেলা চলছে। এমনকি  ‘প্রতীক্ষা’ নামের বাংলোটি কন্যা শ্বেতা বচ্চন নন্দার নামে লিখে দিয়েছেন অমিতাভ বচ্চন। এবার নিজের সব সম্পত্তি সন্তানদের মধ্যে ভাগ করে দিচ্ছেন বিগ বি খ্যাত এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম টিভি৯ বাংলার এক প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি এক অনুষ্ঠানে নিজের ৩ হাজার ১৬০ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় ৪ হাজার ১৮৪ কোটি টাকা) সম্পত্তির ভাগ কীভাবে হবে, জানিয়েছেন অমিতাভ বচ্চন। তিনি জানান, তার সম্পত্তি দুই সন্তানের মধ্যে সমান ভাগ হবে। ছোটবেলা থেকেই ছেলে ও মেয়ের মধ্যে কোনো তফাত করেননি তিনি। তাই সম্পত্তির ক্ষেত্রেও দুই সন্তান সমান ভাগ পাবেন। সে হিসাবে অভিষেক বচ্চন ও শ্বেতা বচ্চনের প্রত্যেকে ১ হাজার ৬০০ কোটি রুপির মতো সম্পত্তি পাবেন। ইতোমধ্যে মেয়ে শ্বেতাকে দেওয়া ‘প্রতীক্ষা’র দাম দাঁড়িয়েছে ৫০ কোটি ৬৩ লাখ রুপি।

তবে, ছেলে অভিষেক কোন কোন সম্পত্তি পাচ্ছেন, তা গোপন রেখেছে বচ্চন পরিবার।

এদিকে ভারতীয় আরেক সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, তবে কি বচ্চন পরিবারে মনোমালিন্যের জেরেই শুরু হয়েছে সম্পত্তির ভাগ-বাটোয়ারা! আর সে জন্যই কি দীপাবলির পুজোতে এলেন না ঐশ্বরিয়া? এমন নানা জল্পনা-কল্পনা ঘুরপাক করছে বলিউডে।

Link copied!