• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৬ শাওয়াল ১৪৪৫

শাকিবের ‘রাজকুমার’-এর অগ্রিম টিকিট বিক্রি শুরু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪, ০৩:৫৪ পিএম
শাকিবের ‘রাজকুমার’-এর অগ্রিম টিকিট বিক্রি শুরু
শাকিব খান। ছবি: কোলাজ

আসন্ন ঈদে মুক্তির জন্য সেজেছে এক ডজন ছবি। ঈদের বাকি আরও ৮ দিন। তবে মুক্তির অপেক্ষায় থাকা এতো ছবির ভিড়ে সিনেমা হল মালিকদের চাহিদা ও দর্শক চাহিদার তুঙ্গে সুপারস্টার শাকিব খানের ছবি ‘রাজকুমার’।

সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রেখে এবং বেশকিছু সিনেমা হল মালিকদের সঙ্গে আলাপ করে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ফলে মুক্তির ৮ দিন আগেই শাকিবের ‘রাজকুমার’ ছবির অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। যা রীতিমত অবাক করা বিষয়!

মঙ্গলবার (২ এপ্রিল) থেকে সিরাজগঞ্জ জেলার রুটস সিনেক্লাব সিনেমা হলে সকাল থেকে ‘রাজকুমার’ এর অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে।
বিষয়টি জানিয়েছেন এর চেয়ারম্যান সামিনা ইসলাম।

তিনি বলেন,মঙ্গলবার (২ এপ্রিল) সকাল থেকে ঈদের দিনসহ প্রথম ৭দিনের টিকিট বিক্রি শুরু করেছি। প্রথমদিনেই রেসপন্স ভালো। সরাসরি এসে প্রথমদিনে অনেকেই টিকেট নিয়েছেন। অথবা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অনলাইনেও ‘রাজকুমার’র বুকিং হচ্ছে। আমরা ‘রাজকুমার’ চালানোর ঘোষণা দেয়ার পর থেকে ফেসবুকের মাধ্যমে ভালো সাড়া পাচ্ছি।

আরশাদ আদনানের প্রযোজনায় ‘রাজকুমার’ পরিচালনা করেছেন ‘প্রিয়তমা’ খ্যাত নির্মাতা হিমেল আশরাফ। তিন দিন আগে ছবির একটি রোমান্টিক গান প্রকাশের পর দর্শক গানটি লুফে নিয়েছে।

হিমেল আশরাফ বলেন, সিনেপ্লেক্স থেকে সিঙ্গেল স্ক্রিন দেশের সব হল মালিকরাই ‘রাজকুমার’ নিতে চাচ্ছেন। কারণ প্রতিটি হলই ‘প্রিয়তমা’ চালিয়ে লাভবান হয়েছেন। আমরা বুঝে শুনে ছবি দিচ্ছি। আমার বিশ্বাস, রাজকুমার চালিয়েও তারা লাভবান হবেন।

পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘রাজকুমার’। এতে শাকিবের নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। আরও আছেন এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ, আনোয়ার, আহমেদ শরীফ প্রমুখ।

আসন্ন ঈদে বাংলাদেশের পাশাপাশি ‘রাজকুমার’ মুক্তি দেয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডাসহ বিভিন্ন দেশে।

Link copied!