• ঢাকা
  • সোমবার, ১৫ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মুহররম ১৪৪৫

শাকিবকে মেরে ফেলতে পারে, রাষ্ট্রীয় নিরাপত্তা দাবি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৭:০০ পিএম
শাকিবকে মেরে ফেলতে পারে, রাষ্ট্রীয় নিরাপত্তা দাবি
শাকিব খান। ছবি: ফেসবুক থেকে

 সুপারস্টার শাকিব খানকে মেরে ফেলতে পারে এমন  শঙ্কায় রাষ্ট্রীয় নিরাপত্তা দাবি জানিয়েছেন তার ভক্তরা।  শনিবার (২২ জুন) রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শাকিব ভক্তরা এ দাবি তোলেন। ‘দ্য শাকিব খান ইউনিভার্স’ নামে একটি ফ্যান পেইজের উদ্যোগে শাকিব ভক্তরা চান দ্রুত প্রিয় তারকাকে রাষ্ট্রীয় নিরাপত্তার আওতায় আনা হোক।

সম্প্রতি তাবিজ ফারুক নামে এক শিল্পী অনলাইনে একটি ভিডিওতে বলেছেন, শাকিবের স্টারডমে অনেক আর্টিস্ট অকেজো হয়ে পড়েছেন। বেশিরভাগ শিল্পীই তার স্টারডমে জ্বলে। এ প্রতিহিংসার কারণে যেকোনো সময় শাকিবকে মেরে ফেলতে পারেন প্রতিহিংসাপরায়ণরা। যে বিষয়টি তুলে ধরেছেন শাকিব ভক্তরা।

এদিকে, শাকিবের স্টারডমের হিংসায় অনেকেই সমালোচনা করেন নায়কের। তার অভিনয় দক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন। যার প্রতিবাদ জানিয়ে ভক্তরা বলেন, ‘শুরু থেকেই নায়কের অভিনয় দক্ষতা ছিল। শুধুমাত্র কিছু নিম্নস্তরের পরিচালকের কারণে অভিনয় দক্ষতা অনেক সিনেমায় শাকিব দেখাতে পারেননি।’

এদিকে,  ইউটিউব ট্রেন্ডিংয়ে ঝড় তুলেছে শাকিব খান ও কলকাতার জনপ্রিয় মুখ মিমি চক্রবর্তীর ‘দুষ্টু কোকিল’ গানটি। ঈদে বড়পর্দায় মুক্তি পাওয়া ‘তুফান’ এর অন্যতম গান ‘দুষ্টু কোকিল’!

গানটি ওটিটি প্লাটফর্ম চরকির ইউটিউবে মুক্তি পায় ২০ জুন সন্ধ্যায়। দুই দিনের কম সময়ে গানটি দেখা হয়েছে প্রায় ৫ মিলিয়ন। সেই সাথে গানটিতে মন্তব্য এসেছে প্রায় ১০ হাজার।

এর আগে ট্রেলারে অল্পকিছু অংশতেই বাজিমাত করে ‘দুষ্টু কোকিল’! পুরো গানটি রিলিজে দর্শক উন্মাদনা তুঙ্গে। মোটামুটি অনুমেয়ই ছিলো যে, গানটি মুক্তির সাথে সাথেই ট্রেন্ডিংয়ে চলে আসবে! হলোও তাই। আকাশ সেনের সুর, কথা ও সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী কনা।

ঈদের দিন থেকে দেশব্যাপী ১২৯টি প্রেক্ষাগৃহে চলছে ‘তুফান’। সিঙ্গেল স্ক্রিন থেকে মাল্টিপ্লেক্স, সবখানেই ছবিটির টিকিট পেতে হিমশিম খাচ্ছেন দর্শক।

ছবিতে শাকিব খানের বিপরীতে আছেন টলিউডের মিমি চক্রবর্তী ও ঢাকার নাবিলা। এছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগর, গাজী রাকায়েত, সালাউদ্দিন লাভলু, শহীদুজ্জামান সেলিম প্রমুখ। 

Link copied!