• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

যুক্তরাষ্ট্রে শাকিব-অপু, মুখ খুললেন বুবলী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৬, ২০২৩, ১১:৩২ এএম
যুক্তরাষ্ট্রে শাকিব-অপু, মুখ খুললেন বুবলী
শাকিব-অপু-বুবলী

শাকিব খান ও অপু বিশ্বাস দুজনের মধ্যকার দূরত্ব কমেছে এমন গুঞ্জন বেশ ক’দিন ধরেই শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় তার ইঙ্গিত মিলেছে একাধিকবার। এরই মধ্যে দু’জন বর্তমানে আছেন নিউইয়র্কে। শুধু তাই নয়, তাদের দুজনকে একসঙ্গে ঘুরতে দেখা গেছে । এবার এ বিষয়টি নিয়ে মুখ খুললেন নায়িকা বুবলী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী বলেন, “শেহজাদের বাবাও আমি, মাও আমি। অনেক দায়িত্ব। ওর যত্ন নেওয়া, সিনেমার কাজ, সব মিলে আমি ব্যস্ত সময় পার করছি। এরমধ্যে অন্য কিছু ভাবার সময়ই নেই। আমার পুরোটা সময় সন্তান এবং নিজের জন্য।”

শাকিব-অপুর আমেরিকা সফরের ছবি-ভিডিও প্রকাশ্যে আসার পর থেকে অনেকটা আড়ালেই ছিলেন চিত্রনায়িকা বুবলী। তবে দু’তিন দিন ধরে তাকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে। অংশ নিয়েছেন ‘প্রহেলিকা’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে।

এদিকে সোমবার (২৪ জুলাই) সকালে ফেসবুক লাইভে আসেন অপু বিশ্বাস। এবার অপু বিশ্বাস নিজেই জানালেন একসঙ্গে সময় কাটাচ্ছেন তারা। যুক্তরাষ্ট্রের এবার তাদের গন্তব্য কানাডা। সেখানকার একটি পার্কে ‘ফায়ার ওয়ার্ক’ প্রদর্শনীর সময় লাইভে আসেন তিনি। ৩ মিনিট ১৫ সেকেন্ডের ওই লাইভে অপুকে এক মুহূর্তের জন্য দেখা গেলেও দেখা যায়নি শাকিব কিংবা জয়কে। তবে বাবা-ছেলের কথোপকথন নেপথ্যে শোনা যাচ্ছিল। এ সময় ছেলেকে ‘ফায়ার ওয়ার্ক’ দেখাচ্ছিলেন শাকিব।

Link copied!