• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

শাহরুখের বাড়ি ঘিরে রেখেছে পুলিশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০২:৫৫ পিএম
শাহরুখের বাড়ি ঘিরে রেখেছে পুলিশ
ছবি : সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়ি ‘মান্নাত’। এই প্রাসাদোপম বাংলো ঘিরে রেখেছে মুম্বাই পুলিশ।

শনিবার (২৬ আগস্ট) থেকে মান্নাতের বাহিরে নিরাপত্তা জোরদার করেছে স্থানীয় প্রশাসন। এ খবর প্রকাশ করেছে ইন্ডিয়া টুডে।

সংবাদমাধ্যমে জানগেছে, শাহরুখ খানের বাংলো মান্নাতের সামনে আনটাচ ইন্ডিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে বিক্ষোভ হয়। তাদের অভিযোগ, বিখ্যাত অভিনেতা এবং অভিনেত্রীরা অনলাইন গেমিং অ্যাপের বিজ্ঞাপনগুলোতে কাজ করছেন, যা যুব সমাজকে বিপথগামী করছে, ভুল পথে চালিত করছে। এর প্রতিবাদে বিক্ষোভ করেন তারা।

শাহরুখ খান ‘এ২৩’ নামে একটি অনলাইন গেমিং অ্যাপের মডেল হয়েছেন। বিভিন্ন সময় এই অ্যাপের হয়ে প্রচার চালাতেও দেখা গিয়েছে কিং খানকে। আর এ কারণে শাহরুখের ‘মান্নাত’-এর সামনে শনিবার সকাল থেকে বিক্ষোভ করে আনটাচ ইন্ডিয়া ফাউন্ডেশন। তবে মুম্বাই পুলিশ এসে বিক্ষোভকারীদের সরিয়ে দেন। ঘটনায় প্রায় ৪-৫ জনকে আটক করেছে পুলিশ। বিক্ষোভকারীদের সরানো হলেও ফের সমস্যা শুরু হতে পারে— এ আশঙ্কা থেকে মান্নতের বাইরে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আনটাচ ইন্ডিয়া ফাউন্ডেশনের সভাপতি কৃষচন্দ্র আদল বলেন, ‘নতুন প্রজন্মের অনেকেই জঙ্গলি রামি নামে একটা গেম খেলে। কেউ যদি বাইরে জঙ্গলি রামি বা জুয়া খেলে, তবে পুলিশ তাদের গ্রেপ্তার করে। অথচ বলিউডের বড় বড় তারকারা অনলাইন গেমের প্রচার করে তরুণ প্রজন্মকে বিভ্রান্ত করছেন। বলিউড তারকারাও জানেন এটা ঠিক নয়। কিন্তু তারা অর্থ পাচ্ছেন বলে প্রচার করছেন। আমরা চাই, এই বিজ্ঞাপনগুলো বন্ধ করা হোক। এই অ্যাপগুলো অবৈধ।’

তবে এ বিষয়ে এখনো শাহরুখ খানের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Link copied!