• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

শাহরুখ খানের ছেলে এখন জনপ্রিয় নায়িকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৭, ২০২৩, ০৪:০৯ পিএম
শাহরুখ খানের ছেলে এখন জনপ্রিয় নায়িকা

‘কাভি আলবিদা না কেহেনা’ ছবিতে শাহরুখ খান ও প্রীতি জিনতার ছেলের অর্জুনের চরিত্রে অভিনয় করা সেই শিশুশিল্পী এখন জনপ্রিয় নায়িকা। সোশ্যাল মিডিয়ায় রয়েছে তার ৩০ লাখেরও বেশি অনুসারী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, তার নাম আহসাস চন্না। তিনি প্রকৃতপক্ষে মেয়ে। ২০০৬ সালে শিশুশিল্পী হিসেবে বলিউডে পা রেখেছিলেন আহসাস। সেই বছরই মুক্তি পেয়েছিল শাহরুখ খানের  ‘কাভি আলবিদা না কেহেনা’।

সংবাদমাধ্যটি আরও জানায়, ১৯৯৯ সালের ৫ আগস্ট পাঞ্জাবি শিখ পরিবারে জন্ম আহসাসের। ছোট থেকেই সিনেমার পরিবেশে তার বড় হয়ে ওঠা। আহসাসের বাবা ইকবাল সিংহ চন্না পাঞ্জাবি ছবির প্রযোজক। তার মা কুলবীর বাদেসরন একজন অভিনেত্রী। একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। যার মধ্যে রয়েছে শাহরুখেরই ছবি ‘বীর জারা’। বাবা-মায়ের দেখানো পথেই হাঁটলেন আহসাস।

২০০৪ সালে প্রথমবার রুপালি পর্দায় হাতেখড়ি হয় তার। সে বছর মুক্তি পেয়েছিল পরিচালক রামগোপাল বর্মার সিনেমা ‘বাস্তুশাস্ত্র’। ওই ছবিতে সুস্মিতা সেনের ছেলে রোহানের চরিত্রে দেখা গিয়েছিল আহসাসকে। এরপর ২০০৭ সালে ‘মাই ফ্রেন্ড গণেশ’ ছবিতে আশু বলে একটি শিশুর চরিত্রে অভিনয় করেছিলেন আহসাস। ছবির পাশাপাশি সেই সময় টিভিতেও একাধিক শো করেছেন তিনি।

Link copied!