• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

শাহরুখ খানের হাতে ৫ কোটি টাকার ঘড়ি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০৭:১৩ পিএম
শাহরুখ খানের হাতে ৫ কোটি টাকার ঘড়ি

বলিউড কিং শাহরুখ খান তার স্টাইল এবং গেটআপ নিয়ে সবসময়ই সচেতন। সম্প্রতি তার সর্বশেষ ‘পাঠান’ সিনেমা মুক্তি পেয়েছে। এরপর এক অনুষ্ঠানে কালো স্যুটের সঙ্গে নীল রঙের একটি মূল্যবান ঘড়ি পরতে দেখা গেছে তাকে। ঘড়িটি কিং খান পরেছিলেন বাম হাতে।

সম্প্রতি দীপিকা পাডুকোন তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেই ভিডিওতে দেখা যায় শাহরুখ তার বাম হাতে একটি নীল রঙের ঘড়ি পরেছেন যেটি দেখতে অনেক সুন্দর লাগছিল। সেই ভিডিওটি ‘পাঠান’ সিনেমা রিলিজ করার আগে শুট করা হয়েছিল।

দীপিকার পোস্ট করা ভিডিওতে অনেকেই জানতে চেয়েছেন ঘড়িটি কোন ব্র্যান্ডের এবং এর দাম কতো। ইনস্টাগ্রাম একাউন্টের একটি প্রশ্নের উত্তরে তিনি বলেন, “এটি অডেমাস পিগুএট ব্র্যান্ডের ঘড়ি। যার বাজার মূল্য ৪ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৫ কোটি টাকা। ঘড়িটির মূল্য অনেক মানুষের সারাজীবনের উপার্জনের চেয়েও বেশি।”

শাহরুখ খানের এমন বিলাসিতা ভক্তদের জন্য নতুন কিছু নয়। এই অভিনেতার সবচেয়ে মূল্যবান সম্পদ হলো মুম্বাইতে তার সমুদ্রের বাড়ি মান্নাত। যার বর্তমান বাজার মূল্য প্রায় ২০০ কোটি রুপি। দিল্লিতেও তার এই ধরণের আরও একটি বিলাসবহুল বাড়ি রয়েছে। এই অভিনেতার আরও রয়েছে বিএমডাব্লিউ-৬, বিএমডাব্লিউ-৭ সিরিজ, অডি এবং অন্যান্য সৌখিন গাড়ি যা তার বিলাসিতার কথাই জানান দেয়।

Link copied!