• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশের দর্শকদের জন্য সালমানের বার্তা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩, ১২:৩১ পিএম
বাংলাদেশের দর্শকদের জন্য সালমানের বার্তা
সালমান খান, ছবি: সংগৃহীত

বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‍‍‘কিসি কা ভাই কিসি কি জান‍‍’। সিনেমাটি মুক্তির দিন বাংলাদেশের দর্শকের জন্য শুভেচ্ছা বার্তা দিলেন বলিউড সুপারস্টার সালমান খান।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক স্ট্যাটাসে সালমান খান লেখেন— “কিসি কা ভাই কিসি কি জান সিনেমা আজ (শুক্রবার) বাংলাদেশে মুক্তি পাচ্ছে। অ্যাকশনধর্মী সিনেমাটি দেখার জন্য দর্শকরা প্রস্তুত হয়ে যান। একই সঙ্গে সিনেমাটিতে নানা রকম বিনোদন রয়েছে।”

ফরহাদ সামজি নির্মিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ গত ২১ এপ্রিল বিশ্বের ৫ হাজার ৭০০ পর্দায় মুক্তি পায়। কিন্তু বক্স অফিসে খুব একটা সাড়া জাগাতে পারেনি ভাইজানের সিনেমাটি। দীর্ঘ পাঁচ মাস পর শুক্রবার (২৫ আগস্ট) বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’ দেশের ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি।

এদিকে পোস্টটি দেওয়ার চার ঘণ্টার মধ্যে রিঅ্যাক্ট পড়েছে ৫৫ হাজারের বেশি। বাংলাদেশের দর্শকরা সাদরে গ্রহণ করেছেন প্রিয় অভিনেতার আহ্বানকে। অনেকে মন্তব্য করে সালমান খানকে বাংলাদেশ সফর করার আমন্ত্রণ জানিয়েছেন।

‘কিসি কা ভাই কিসি কি জান’-এ সালমান আর পূজা হেগড়েকে রোমান্স করতে দেখা গেছে। এই  সিনেমায় অন্যান্য মূল চরিত্রে আছেন ভেঙ্কটেশ, জগপতি বাবু, ভূমিকা চাওলা, শেহনাজ গিল, রাঘব জুয়াল, পলক তিওয়ারিসহ আরও অনেকে।

Link copied!