• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

নারী সাংবাদিককে চুমু খেলেন সালমান খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩, ০১:৫৩ পিএম
নারী সাংবাদিককে চুমু খেলেন সালমান খান
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নারী সাংবাদিককে চুমু খেলেন সালমান খান। ছবি: সংগৃহীত

ভারতের গোয়ায় ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। সেখানে গিয়ে এক কাণ্ড ঘটিয়েছেন বলিউড ভাইজান। অনুষ্ঠানে ঢোকার সময় হঠাৎ এক নারীকে চুমু খেয়েছে তিনি। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড়ের গতিতে ছড়িয়েও পড়েছে।

ভারতীয় গণমাধ্যম টিভি-৯  এর এক প্রতিবেদনে বলা হয়েছে, গোয়া ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে সালমান খানকে দেখা মাত্রই পাপারাৎজি থেকে শুরু করে এগিয়ে আসেন সংবাদকর্মীরাও। তবে বলিউড ভাইজান একজনকে দেখে নিজেই এগিয়ে গেলেন। এরপর সবার নজর ঘুরে যায় তার দিকে। সালমান যার দিকে এগিয়ে গেলেন তিনি একজন জ্যৈষ্ঠ সাংবাদিক। তাকে কাছে টেনে আদর করলেন ‘টাইগার’। জড়িয়ে ধরে চুমুও খেলেন তিনি।

এরপর কিছুটা এগিয়ে গিয়ে ফের পিছিয়ে আসেন সালমান খান। তখন আবার ওই সাংবাদিকের ঠোঁটেও চুম্বন করতে চান ভাইজান। থতমত খেয়ে পিছিয়ে আসেন ওই সাংবাদিক।

এর কয়েক দিন আগেই প্রকাশ্যে ‘কিসিং মাস্টার’ ইমরান হাসমিকে মজা করে চুমু খান সালমান, অবশ্য সে কান্ড দেখে উপস্থিত দর্শকরা ফেটে পড়েন হাসিতে।

দীপাবলিতে মুক্তিপ্রাপ্ত বলিউড ভাইজান সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমা বক্স অফিসে বেশ সাফল্য পেয়েছে। সিনেমায় সালমান এবং ক্যাটরিনা কাইফ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। ভিলেনের চরিত্রে দেখা গেছে ইমরান হাশমিকে। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি। এছাড়াও সিনেমায় অতিথি চরিত্রে রয়েছেন শাহরুখ খান। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হয়েছেন বলিউড বাদশা। 

Link copied!