• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

যুক্তরাষ্ট্র থেকে ফিরে শাকিবকে নিয়ে যা বললেন অপু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩, ১২:৩৮ পিএম
যুক্তরাষ্ট্র থেকে ফিরে শাকিবকে নিয়ে যা বললেন অপু
শাকিব খান-অপু বিশ্বাস, ছবি: সংগৃহীত

আলোচিত তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ব্যক্তিগত জীবনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। এ সংসারে একটি পুত্রসন্তানও রয়েছে। বিচ্ছেদের পর এ জুটির মাঝে দূরত্ব তৈরি হয়েছিল। তবে সেই তিক্ততা ভুলে সম্প্রতি পুত্র আব্রাহাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাতে দেখা যায় তাদের। এই কারণে আবারও আলোচনায় শাকিব-অপু।

জুলাইয়ের শুরুর দিকে যুক্তরাষ্ট্রে ‘প্রিয়তমা’র মুক্তি উপলক্ষে দেশটিতে উড়াল দেন শাকিব খান। অপু বিশ্বাসও যান ব্যক্তিগত কাজে। সেখানে, তাদের দু’জনকে বিভিন্ন সময় একসঙ্গে ঘুরতে দেখা যায়। বৃহস্পতিবার (২৭ জুলাই) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন শাকিব-অপু। তারপর কলকাতায় উড়ে গেছেন অপু বিশ্বাস। আর সেখান থেকে দেশে ফিরে এবার শাকিব খানের সঙ্গে যুক্তরাষ্ট্রে সময় কাটানো নিয়ে কথা বললেন ঢালিউড ক্যুইন খ্যাত এই অভিনেত্রী।

সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, “আমেরিকা তো স্বপ্নের দেশ। সেখানকার প্রায় সব জায়গায়ই ঘুরে বেড়ানোর মতো দেশ। আমার কাছে মনে হয় যারা আমেরিকায় গিয়েছেন, তারা রাস্তায় হাঁটতে গেলেও সেটা ঘুরে বেড়ানোর জায়গা। সেরকমই ঘোরা হয়েছে আমাদের।”

এসময় বাবা-ছেলের সম্পর্কের ব্যাপারে অভিনেত্রী বলেন, “তাদের মধ্যে সম্পর্ক এখন বন্ধুর মতো। তো দুই বন্ধু যখন কাছাকাছি-পাশাপাশি থাকে, তার থেকে সুন্দর মুহূর্ত তো আর কিছু হয় না।”

জয়ের মা (অপু বিশ্বাস)-কে কী গিফট দিয়েছেন শাকিব খান? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “যদি নির্দিষ্ট করে শাকিব খানকে ঘিরে বলাই হয়, তাহলে আমি বলব জয়ই আমার কাছে সবচেয়ে বড় গিফট।”

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন তারা।

Link copied!