• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

রেমালের আঘাত, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান শাবনূরের


মো. বাবুল
প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৩:১৯ পিএম
রেমালের আঘাত, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান শাবনূরের
অভিনেত্রী শাবনূর ছবি: ফেসবুক থেকে

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ক্ষতিগ্রস্ত মানুষের সংখ্যা ৩৭ লাখ ৫৮ হাজার ৯৬ জন। সম্পূর্ণভাবে বিধ্বস্ত হয়েছে ৩৫ হাজার ৪৮৩টি এবং আংশিকভাবে বিধ্বস্ত হয়েছে ১ লাখ ১৪ হাজার ৯৯২টি ঘরবাড়ির ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়। তারা ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে বিত্তবানদের দাড়ানোর আহ্বান জানিয়েছেন। 

এদিকে  ঘূর্ণিঝড় রেমালের আঘাতে মনে দাগ কেটেছে জনপ্রিয় অভিনেত্রী শাবনূরেরও। তিনি ক্ষতিগ্রস্ত অসহায় মানুষে পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন। মঙ্গলবার (২৮ মে) বিকালে তিনি এক ফেসবুক স্ট্যাটাস দিয়ে বেশ কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন-

আসুন ঘূর্ণিঝড় রিমালের আঘাতে বিপন্ন মানুষের পাশে দাঁড়াই এবং তাদের প্রতি সহানুভূতি প্রকাশ করি। মহান আল্লাহ সবাইকে হেফাজত করুন। 
বঙ্গোপসাগরে সৃষ্ট প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে গেছে উপকূলীয় এলাকা সহ দেশের অন্যান্য অঞ্চল। এখন পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে দীর্ঘ সময় ধরে চলা প্রবল এই ঘূর্ণিঝড়ের আঘাতে অনেকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন অসংখ্য মানুষ, হাজার হাজার ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে এবং বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন লক্ষ লক্ষ মানুষ।

শাবনূরের এই আহ্বানকে ভক্তরা  প্রশংসা করেছেন। একজন বলেছেন-নিশ্চয়ই আল্লাহ্ আমাদের সহায় হবেন।

শাবনূর বর্তমানে ব্যস্ত রয়েছেন রঙ্গনা’ সিনেমার কাজে। এটি নির্মাণ করছেন আরাফাত হোসাইন। নতুন এই সিনেমাটি দিয়ে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়ালেন শাবনূর।

Link copied!