• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মাহির বাসায় রাকিব, ছেলের জন্মদিনে মায়ের ৩৫ লাখ টাকার গাড়ি উপহার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০৯:৪০ এএম
মাহির বাসায় রাকিব, ছেলের জন্মদিনে মায়ের ৩৫ লাখ টাকার গাড়ি উপহার
ছেলের সঙ্গে মাহি। ছবি : সংগৃহীত

নানা আয়োজনে ছেলেকে নিয়ে দিনটি উদ্‌যাপন করলেন মা মাহিয়া মাহি। এদিন ছেলেকে ৩৫ লাখ টাকা দামের গাড়ি উপহার দিলেন মাহি। জন্মদিনের সন্ধ্যায় তার উত্তরার বাসায় ছেলেকে সামনে নিয়ে গাড়িটি উন্মোচন করেন মাহি।

মাহি বলেন, “এটি আমার সন্তানের জন্য বড় সারপ্রাইজ। যেটি ও বড় হলে বুঝতে পারবে। আমার জীবনে যত ইভেন্ট আছে, যত আয়োজন আছে, বিশেষ করে আমার জন্মদিন পালন, মা-বাবার জন্মদিন, বিবাহবার্ষিকী—সব ছাপিয়ে গেছে আমার ফারিশের কাছে। ফারিশ আমার প্রতি সেকেন্ডের অক্সিজেন। তাকে ঘিরে আমার প্রতিদিন বেঁচে থাকা, সুখ, দুঃখ, আনন্দ, সবকিছুই।

এই নায়িকা বলেন, “আমার যা কিছু আছে, সবই আমার ফারিশের জন্য। আমি যত দিন বাঁচব, তত দিনই তার জন্মদিনটা স্পেশাল করতে চাই। বড় হয়ে সে যেন বুঝতে পারে তার জন্য তার মা কী না করেছে।”

ফারিশের জন্মদিনের প্রথম প্রহর শুরু হয় এতিমখানার শিশুদের সঙ্গে। মাহি বলেন, “রাত ১২টা ১ মিনিটে আমাদের এলাকার একটি এতিমখানায় সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ফারিশের কেক কেটেছি। ওখানে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছি। দোয়ার অনুষ্ঠান করেছি। এরপর এদিন সন্ধ্যায় বাসার সদস্যরা মিলে কেক কেটেছি।”


এদিকে মাহি ও রাকিব সরকারের বিবাহবিচ্ছেদের আনুষ্ঠানিকতা শেষ হয়নি এখনো। তবে অনেক দিন ধরে দুজন আলাদা থাকছেন। ছেলে ফারিশের জন্মদিনে আগের ঘরের এক ছেলে ও মেয়েকে সঙ্গে করে মাহির মায়ের বাসায় এসেছিলেন রাকিব সরকার।

মাহি বলেন, “ফারিশের জন্য একটি স্বর্ণের চেইন, একটি ছোট গাড়ি ও পাঞ্জাবি এনেছিলেন রাকিব। গতকাল সন্ধ্যার পর প্রথমে ফারিশকে নিয়ে রাকিব কেক কাটেন। এরপর আমাদের পরিবারের সদস্যরা মিলে কেক কাটি। ফারিশকে নিয়ে অনেকক্ষণ সময় কাটিয়ে গেছেন রাকিব।”
 

Link copied!