• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

দর্শক চাহিদার শীর্ষে ‘রাজকুমার’, শুভেচ্ছা শাকিব খানের


মো. বাবুল
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ১২:৩২ পিএম
দর্শক চাহিদার শীর্ষে ‘রাজকুমার’, শুভেচ্ছা শাকিব খানের
শাকিব খান-। ছবি: ফেসবুক থেকে

ঈদের দিন মুক্তি পাওয়া সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘রাজকুমার’ দর্শক চাহিদার শীর্ষে। মুক্তির সঙ্গে সঙ্গে লাখ লাখ দর্শক হলে গিয়ে সিনেমাটি হুমড়ি খেয়ে দেখছেন। সংগত কারণে উচ্ছসিত শাকিব। সোমবার (১৫ এপ্রিল) বেলা ১১টায় শাকিব খান তার ফেসবুকে ভক্তদের শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন, সেখানে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে লিখেছেন-

‘প্রিয় দর্শক আপনারা লক্ষ লক্ষ দর্শক ‘রাজকুমার’ দেখছেন বলেই সিনেমাটির ক্রমাগত দর্শক প্রিয়তা বাড়ছে। শুভেচ্ছা জানাচ্ছি আপনাদের, আমি আপনাদের সবাইকে ভালবাসি।’

এদিকে ‘রাজকুমার’-এর জয়জয়কারের মধ্যেই ভারতে উড়ে গেলেন নায়ক শাকিব খান।  দেশে ঈদ উদযাপন শেষে শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় ‘তুফান’ সিনেমার শুটিং করতে ভারতে এখন শাকিব। সোমবার ( ১৫ এপ্রিল) থেকে শুরু হয়ে সিনেমার শুটিং চলবে টানা এক মাস। ভারতের সঙ্গে যৌথভাবে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে টালিউড নায়িকা মিমি চক্রবর্তী ও খলনায়ক হিসেবে থাকার কথা রয়েছে যিশু সেনগুপ্তের।
তুফান নিয়ে উচ্ছ্বাস আগেই দেখিয়েছিলেন শাকিব খান। সিনেমাটির ঘোষণার দিন ঢাকাই সিনেমার সুপারস্টার বলেছিলেন, আমাদের সিনেমাও একদিন ভারতীয় সিনেমার মতো কয়েক শ কোটি টাকার ব্যবসা করবে। হতে পারে ‘তুফান’ আমাদের সেই সুযোগ এনে দেবে।

‘তুফান’-এর পরিচালনা করেছেন ‘সুড়ঙ্গ’ খ্যাত নির্মাতা রায়হান রাফী। সিনেমাটি ঈদুল আজহায় মুক্তি দেওয়ার ইচ্ছা তার। তাই শাকিবকে নিয়ে ঈদ উদযাপন শেষেই ভারতে উড়াল দিলেন তিনি।  

সিনেমাটিতে শাকিবের বিপরীতে দেখা যাবে বাংলাদেশের মাসুমা রহমান নাবিলাকেও।

Link copied!