• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

জমি কিনতে গিয়ে বিপাকে রজনীকান্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩, ২০২৪, ০৫:১০ পিএম
জমি কিনতে গিয়ে বিপাকে রজনীকান্ত
মেগাস্টার রজনীকান্ত। ছবিঃ সংগৃহীত

মেগাস্টার রজনীকান্ত, দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম তারকা হলেও পুরো ভারতজুড়েই ভক্ত রয়েছে তার। সিনেমার তারকা হলেও ব্যাক্তিত্বের কারণে তাকে খুব ভালোবাসেন মানুষ। সবাই শ্রদ্ধা-সমীহ করন তাকে। তারই প্রমাণ মিলল আরও একবার।

এবার জমি কিনতে গিয়ে বিপাকে পড়লেন এই তারকা। ভারতীয় গণমাধ্যমের খবর, তামিলনাড়ুর থিরুপরুর অঞ্চলে একটি বড় জমি কিনেছেন রজনীকান্ত। গত ১লা মার্চ সেই জমির আইনি প্রক্রিয়া সারতে স্থানীয় রেজিস্ট্রি অফিসে গিয়েছিলেন তিনি।

দক্ষিণী তারকা এসেছেন এমন খবর ছড়িয়ে পড়তেই প্রিয় তারকাকে এক নজর দেখার জন্য স্থানীয়দের অনেক বড় একটি অংশ রেজিস্ট্রি অফিস ঘিরে ফেলেন। তবে নিজের ব্যস্ততার পরও তাদের ফিরিয়ে দেননি রজনীকান্ত।

সাদা পাজামা-পাঞ্জাবি পরা তারকা গাড়ি থেকে বেরিয়ে ভক্তদের উদ্দেশে হাত নাড়িয়ে অভিবাদন জানান। তখন উপস্থিত দর্শকরা উল্লাস করতে থাকেন। এমনকী ভক্তরা সেলফি তোলার আবদার জানালে তাদের সেলফি তোলারও সুযোগ করে দেন তিনি। এদিকে ভক্তদের বিড়ম্বনার কারণে মূল কাজই বাধাগ্রস্ত হয়। রেজিস্ট্রির কাজে বিলম্ব হয়। তবে এমন গুরুত্বপূর্ণ কাজে কিছুটা দেরি হলেও তাতে কোনোরকম বিরক্তি প্রকাশ করেননি রজনীকান্ত।

সম্প্রতিই এই তারকা বিমানের ইকোনমিক ক্লাসে সফর করে শোরগোল ফেলে দিয়েছিলেন নেটপাড়ায়। সেসব ছবি-ভিডিও ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়। বর্তমানে ‘ভেত্তিয়ান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন দক্ষিণী এই তারকা।

Link copied!