• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

ক্ষমা চেয়ে জাজে ফিরতে চাচ্ছেন পূজা চেরী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ০৬:২৭ পিএম
ক্ষমা চেয়ে জাজে ফিরতে চাচ্ছেন পূজা চেরী

এবার নিজের ভুলের কারণে সকলের কাছে মাফ চাইলেন ঢালিউডের উঠতি নায়িকা পূজা চেরী। কিসের ভুল? কী ভুল সে কথা উল্লেখ করেননি। সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হয়েছেন চিত্রনায়িকা পূজা চেরী। এই প্রযোজনা প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমাগুলোর মাধ্যমে নায়িকা হন তিনি। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনা তৈরি করেছিলেন পূজা চেরী।

এখন নিজেকে জাজ মাল্টিমিডিয়ার অংশ হিসেবে উল্লেখ করে আবারও জাজে ফিরতে চাইছেন পূজা। জাজ থেকে বেরিয়ে আসা যে ভুল সিদ্ধান্ত ছিল সেটি বুঝতে পেরে অনুশোচনায় ভুগছেন এই নায়িকা। সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে সকলের কাছে ক্ষমা চাইলেন ঢাকাই সিনেমার উঠতি এই নায়িকা।

এদিন দুপুরে পূজা পেজে একটি পোস্ট দিয়ে লিখেছেন, “আমার বয়স অল্প। না বুঝে হয়তো ভুল করেছি। ছোট বোন মনে করে আমাকে ক্ষমা করে দেবেন।”

পূজা চেরী তার পোস্টে আরও লিখেছেন, “আমার ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করিয়েছে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু আসলে আব্দুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া, মাহি আপু, নুসরাত ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া, রায়হান রাফি ভাইয়াসহ আরও অনেকে মিলেই জাজ।”

নিজের ভুল স্বীকার করে করে নায়িকা আর বলেন, “আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।”

Link copied!