• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

রাত পোহালেই পিবিআইয়ের চার্জশিট, ফেঁসে যেতে পারেন পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৯:২৩ পিএম
রাত পোহালেই পিবিআইয়ের চার্জশিট, ফেঁসে যেতে পারেন পরীমনি
চিত্রনায়িকা পরীমনি। ছবি: ফেসবুক থেকে

রাত পোহালেই চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে পিবিআইয়ের চার্জশিট দেওয়া হবে। ২০২১ সালের ১৪ জুন ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন চলচ্চিত্র নায়িকা পরীমনি। এদের মধ্যে ছিল বোট ক্লাবের তৎকালীন সভাপতি নাছির ইউ মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও অজ্ঞাতপরিচয়ের আরও ৪ জন।

তদন্তের পর ধর্ষণ বা হত্যা চেষ্টার কোন প্রমাণ পায়নি পুলিশ। তবে পিবিআই গত ১৮ মার্চ নাছিরের করা পাল্টা অভিযোগের সত্যতা পেয়েছে মর্মে চিত্রনায়িকা পরীমনি ও জিমি-এর বিরুদ্ধে তদন্তের চার্জশিট দাখিল করেন। যা রাত পোহালে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) শুনানীর জন্য ধার্য করা হয়েছে। জানা গেছে, এতে ফেঁসে যেতে পারেন চিত্রনায়িকা পরীমনি।

পিবিআইয়ের তদন্তে শুধু থাপ্পড়ের কথা উল্লেখ রয়েছে। বলা হয়েছে, অ্যালকোহল পার্সেল দিতে রাজি না হওয়ায় পরীমনি অকথ্য ভাষায় গালি দেন ও কাচের জিনিসপত্র দিয়ে নাছির ইউ মাহমুদকে আঘাত করতে থাকেন। এ বিষয়ে নাছির আদালতে পরীমণির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার আবেদন করলে আদালত মামলা করার নির্দেশ দেন।

উল্লেখ্য, ২০২২ সালের ৬ জুলাই পরীমণিসহ ৩ জনের বিরুদ্ধে মারধর, হত্যাচেষ্টা ও ক্লাবের মূল্যবান জিনিসপত্র ভাঙচুরের অভিযোগে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সি আর মামলা ৯৫০/২০২২ দায়ের করেন নাছির ইউ মাহমুদ।

বিনোদন বিভাগের আরো খবর

Link copied!