• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

বুবলীর চোখ ও হাসিতে মুগ্ধ হয়েছিলেন পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ১০:১৫ এএম
বুবলীর চোখ ও হাসিতে মুগ্ধ হয়েছিলেন পরীমনি
পরীমনি ও বুবলী। ছবি : সংগৃহীত

কয়েক দিন আগেই বুবলীর সঙ্গে ঝগড়ায় জড়িয়েছিলেন অভিনেত্রী পরীমনি। অভিযোগ ছিল বুবলী তার মতো সন্তানকে নিয়ে বানানো ভিডিও  হুবহু কপি করেছেন। এ নিয়ে তুমুল তোলপাড় চলে। বুবলীও পাল্টা উত্তর দেন। সামাজিক যোগাযোগমাধ্যমের দুজনের ঝগড়ায় আরও কয়েকজন অভিনেত্রীও জড়িয়ে পড়েন।

এর আগেও বুবলীর বিষয়ে পরীমনির নেতিবাচক মনোভাব ও মন্তব্য চোখে পড়েছে নেটিজেনদের। বুবলীকে যে পরীমনি পছন্দ করেন না, সে কথা সবার জানা। অথচ এই পরীমনি ছিলেন বুবলীর ভক্ত। বুবলীর হাসি ও চোখ দেখে মুগ্ধ হয়েছিলেন। নিজের ফেসবুকে বুবলীর প্রশংসা করে একটি পোস্টও দিয়েছিলেন। যদিও সেটা ৮ বছর আগের ঘটনা। এই ৮ বছরে অনেক কিছুই পরিবর্তন হয়ে গেছে। বুবলীর প্রতি পরীমনির সেই মুগ্ধতাও কেটে গেছে। কিন্তু পরীমনির ফেসবুকে থেকে গেছে সেই পোস্ট।

২০১৬ সালের একটি পোস্টে পরীমনি লিখেছিলেন, “এইটুকুই বলার ঈদ মানেই নাম্বার ওয়ান শাকিব খান। ঈদ মানেই শাকিব খানের ছবি। বস বরাবরের মতো জাস্ট ফাটিয়ে দেবে ইনশা আল্লাহ। *হ্যালো বুবলী এত্ত এত্ত ভালোবাসা আর একটা হাগ তোমার জন্য। তোমাকে যে কী বলব বুঝতে পারছি না। তুমি অনেক লাকি একটা গার্ল।”

পরীমনি ওই পোস্টে বলেন, “আমার জানা মতে আমাদের ইন্ডাস্ট্রিতে তুমিই একমাত্র হিরোইন যার কিনা ক্যারিয়ারের প্রথম দুটো ছবিই দেশের নম্বর ওয়ান হিরোর সাথে, রনিদার মতো মেকার, ভালো প্রডাকশনের বিগ বাজেটের ছবি দিয়ে ঈদে অভিষেক পাচ্ছো। আর আমি কিন্তু ইতিমধ্যে তোমারো ফ্যান হয়ে গেছি। তোমার হাসি চোখ মাশআল্লাহ্। বাকিটা ফ্যান হব ঈদে তোমার ছবি দেখে।”

কদিন আগে বুবলীর পোস্ট করা ভিডিও দেখে পরীমনি বলেছিলেন, “আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা।”

Link copied!