• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নতুন উদ্যমে ফিরছেন পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪, ০৮:১৪ এএম
নতুন উদ্যমে ফিরছেন পরীমনি
নায়িকা পরীমনি। ছবি : সংগৃহীত

আলোচিত নায়িকা পরীমনির গত বছরটি (২০২৩ সাল) ব্যক্তিগত জীবন খুব একটা ভালো যায়নি। বিবাহ বিচ্ছেদ, মামলা, নানার মৃত্যু, অসুস্থতাসহ নানা কারণে তিনি খুব একটা ভালো ছিলেন না। বিপরীতে ছেলে পুন্যকে নিয়ে মাতৃত্বের অনুভূতিতেও ভেসেছেন তিনি।

এদিকে শোককে শক্তিতে পরিণত করে নতুন বছরে নতুন উদ্যমে কাজে ফিরেছেন জনপ্রিয় এ নায়িকা। অনেক অনেক পরিণত তিনি, সেটা তার কাজ, কথাবার্তাতেও স্পষ্ট। অনেক দিন বুঝি এমন পরীরই অপেক্ষায় ছিল চলচ্চিত্র।

এদিকে চলতি বছরটি হতে পারে পরীমনির ঘুরে দাঁড়ানোর বছরও। কারণ বেশকিছু ভালো কাজ হাতে রয়েছে তার, যেগুলো চলতি বছরই মুক্তি পেতে যাচ্ছে। এরমধ্যে সরকারি অনুদানের ‘ডোডোর গল্প’ সিনেমার কাজ অনেকখানি শেষ করেছেন তিনি। রেজা ঘটকের পরিচালনায় এ সিনেমায় তার নায়ক সাইমন সাদিক।

অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’ও রয়েছে তার হাতে। অন্যদিকে এরইমধ্যে তিনি ভালোবাসা দিবসের ‘বুকিং’ শিরোনামের একটি অ্যান্থলজি ফিল্মেরও কাজ শুরু করেছেন, যেটি পরিচালনা করছেন হাল সময়ের অন্যতম সফল নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এফডিসিতে গতকাল শুটিং করতে দেখাগেছে।

 তার হাতে রয়েছে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ শিরোনামের একটি সিনেমাও। এ সবক’টি কাজেই চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন পরীমনি। তার কাছে প্রস্তাব রয়েছে আরও কমপক্ষে হাফ ডজন সিনেমার।

তবে এ বছরটিকে নিজের ক্যারিয়ারের অন্যতম বছর হিসেবেই দেখছেন পরীমনিও। তাই অনেক ভেবে চিন্তে পা ফেলছেন এ নায়িকা। এ বিষয়ে পরীমনি বলেন, ১এখন অনেক চিন্তা করে কাজ করি। ভুল করতে চাই না। কাজের প্রস্তাব অনেক আসে। কিন্তু গ্রহণ করি কেবল খুব পছন্দ হলেই। যে কাজগুলো হাতে নিয়েছি সেগুলো তেমনই কাজ। আরও কিছু ভালো কাজের প্রস্তাব আছে হাতে। সেগুলো যদি করি সামনে সবাই জানতে পারবেন।;
 

Link copied!